নারী-মদসহ ঢাবি শিক্ষকের ছেলে আটক

du logoঢাবি : মদ, বিয়ার ও একজন নারীসহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) বিশ্ব ধর্মতত্ত্ব ও সংস্কৃতি বিভাগের শিক্ষক অধ্যাপক ড. কাজী নুরুল ইসলামের ছেলে কাজী মো. ইসমাঈলকে আটক করেছে শাহবাগ থানা পুলিশ। এ সময় ইসমাঈলের সঙ্গে থাকা আরো তিনজনকে আটক করা হয়।

শুক্রবার দিবাগত রাত ১টার দিকে ওই চারজনকে আটক করা হয়। পরে রাত ২টা ২৫ মিনিটে শাহবাগ থানা পুলিশের এসআই শাহ আলম বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
আটককৃত চারজনের বিরুদ্ধেই ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ২২(গ) নং ধারায় মামলা করা হয়। মামলা নং-৪।

মামলার আসামিরা হলেন- ঢাবির বিশ্ব ধর্মতত্ত্ব ও সংস্কৃতি বিভাগের শিক্ষক অধ্যাপক ড. কাজী নুরুল ইসলামের ছেলে কাজী মো. ইসমাঈল (৩৩), বহিরাগত শিক্ষার্থী আবু বকর বিন আব্দুল্লাহ (২৫), ফাইয়াজ বিন সাজ্জাদ (২২) এবং রাজিউল হক (২৭)।

ওই চারজনের সঙ্গে থাকা মেয়েটিকে ছেড়ে দিয়েছে পুলিশ। জানা গেছে, মেয়েটি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষকের ভাগনি।

থানা সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাত ১টার দিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষকের ওই ভাগনিসহ চারজনকে ঢাবির সিনেট ভবন থেকে নেশাগ্রস্ত অবস্থায় হাতেনাতে আটক করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এ সময় তাদের কাছ থেকে চার বোতল বিয়ার ও দুই বোতল বিদেশি মদ পাওয়া যায়। পরে প্রক্টরের উপস্থিতিতেই মেয়েটিকে ছেড়ে দিয়ে ওই চারজনকে শাহবাগ থানা পুলিশের কাছে সোপর্দ করে কর্তৃপক্ষ।

মেয়েটিকে ছেড়ে দেওয়ার বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. এম আমজাদ আলীকে ফোন দিলে তিনি পরে কথা বলবেন বলে জানান।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]