ওসমানীতে আজও আসেনি ফ্লাই দুবাইয়ের ফ্লাইট

bimanসিলেট : আন্তর্জাতিক ফ্লাইট চালু হওয়া তৃতীয় দিনেই সিলেটের ওসমানী বিমানবন্দরে ফ্লাই দুবাই এয়ারলাইন্সের ফ্লাইট সিডিউলে বিপর্যয় হয়েছে। গতকালের ধারাবাহিকতায় এই বিমান সংস্থার ফ্লাইট আজও আসেনি। উপায়ান্তর না দেখে যাত্রীদের বাসযোগে ঢাকায় পাঠানো হয়েছে।

শনিবার ফ্লাই দুবাই এয়ারলাইন্সের ফ্লাইটটি সিলেটে না আসায় বেলা ২টায় সিলেট ওসমানী বিমানবন্দর থেকে১৬৪ জন যাত্রীকে এনা পরিবহনের বাসে ঢাকায় পাঠানো হয়েছে বলে জানা গেছে। তারা সবাই দুবাইগামী যাত্রী ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ওসমানী বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ উদ্দিন আহমদ।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, শনিবার বিকাল ৪টা ৪০ মিনিটে সিলেট এমএজি ওসমানী বিমাবন্দরে দুবাই থেকে যাত্রী নিয়ে ফ্লাই দুবাইয়ের একটি ফ্লাইট আসার কথা ছিল। পরে ওসমানী বিমাবন্দরে নির্মিত রিফুয়েলিং স্টেশন থেকে জ্বালানি সংগ্রহ করে বিকাল ৫টা ৪০ মিনিটে ফ্লাইটটি ফের দুবাইয়ের উদ্দেশ্যে উড্ডয়নের কথা ছিল। কিন্তু অজ্ঞাত কারণে সেটি আসছে না।

সূত্রটি আরো জানায়- গতকাল শুক্রবারও একইভাবে ফ্লাই দুবাই এয়ারলাইন্সের নির্ধারিত ফ্লাইটটি ওসমানী বিমানবন্দরে আসেনি। ফলে দুবাইগামী যাত্রীদেরকে রিজেন্ট এয়ারওয়েজের দুটি ফ্লাইটে ঢাকায় পাঠানো হয়।

এর আগে গত বুধবার সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সরাসরি আন্তর্জাতিক ফ্লাইট চালু হয়। ওই দিন বিকাল ৫টা ২৫ মিনিটে ফ্লাই দুবাই এয়ারলাইন্সের ৮০০ সিরিজের বোয়িং ৭৩৭ বিমান সিলেটে অবতরণ করে। পরে ওসমানী বিমাবন্দরে নবনির্মিত রিফুয়েলিং স্টেশন থেকে জ্বালানি সংগ্রহ করে সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে বোয়িংটি ১৬০ জন যাত্রী নিয়ে ফের দুবাইয়ের উদ্দেশ্যে ছেড়ে গিয়েছিল।

news portal website developers eCommerce Website Design