দিনাজপুরে যুব মহিলাদের বেসিক আইটি কোর্সের ৩য় ব্যাচ এর উদ্বোধন

dinajpurশাহ্ আলম শাহী, দিনাজপুর : দিনাজপুরের পার্বতীপুরে উদ্বোধন হয়েছে আই সফটওয়্যার লিমিটেড-এর আয়োজনে লার্নিং এন্ড আর্নিং প্রকল্পের আওতায় যুব মহিলাদের বেসিক আইটি/আইসিটি লিটারেসি কোর্সের।

দিনাজপুরের পার্বতীপুর উপজেলার হামিদপুর ইউনিয়নের বড়পুকুরিয়া কোলমাইন স্কুল মিলনায়তনে বৃহস্পতিবার সকালে এ কোর্সের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি পার্বতীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাহেনুল ইসলাম।

বড়পুকুরিয়া কোলমাইন স্কুলের অধ্যক্ষ মো. জাহানদার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন আয়োাজক কোম্পানী আই সফটওয়্যার লিমিটেড-এর নির্বাহী কর্মকর্তা খন্দকার আবদুল হাফিজ তানভীর,সমন্বয়কারী হাদিউর রহমান দিপুসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তি বর্গ।

ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রনালয়ের তথ্য প্রযুক্তি বিভাগ এর অধীন লার্নিং এন্ড আর্নিং ডেভেলপমেন্ট প্রকল্পের আওতায় ১৫ দিনব্যাপী শিক্ষিত বেকার যুব মহিলাদের বেসিক আইটি/ আইসিটি লিটারেসি ৩য় তম কোর্স  এটি।

কোর্স শেষে অংশ গ্রহনকারী প্রশিক্ষিত মহিলাদের মধ্যে সনদপত্র,নগদ অর্থ ও  ১ম, ২য় ও ৩য়  স্থান অর্জনকারীদের একটি করে মডেম উপহার হিসাবে  প্রদান করা হবে।

news portal website developers eCommerce Website Design