রাইডু-ম্যাকক্লেনাগানের নৈপুণ্যে মুম্বাইয়ের জয়

iplস্পোর্টস ডেস্ক : আম্বাতি রাইডুর ঝোড়ো ব্যাটিং ও মিচেল ম্যাকক্লেনাগানের বোলিং নৈপুণ্যে আইপিএলের অষ্টম আসরে তৃতীয় জয় পেয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। রাজস্থান রয়েলসের বিপক্ষে ৮ রানে জিতেছে রোহিত শর্মার দল।

শুক্রবার মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস হেরে আগে ব্যাট করে ৫ উইকেটে ১৮৭ রান সংগ্রহ করে মুম্বাই। দলের পক্ষে সর্বোচ্চ ৫৩ রান করেন রাইডু। তার ২৭ বলের ঝোড়ো ইনিংসে ছিল ৪টি চার ও ৩টি ছক্কার মার।

দ্বিতীয় সর্বোচ্চ ৩৮ রান আসে লেন্ডন সিমন্সের ব্যাট থেকে। এ ছাড়া ১৪ বলে ২৪ রানের ঝোড়ো ইনিংস খেলেন কাইরন পোলার্ড। রাজস্থানের হয়ে সর্বোচ্চ ২ উইকেট নেন ধাওয়ান কুলকার্নি।

১৮৮ রানের লক্ষ্যে খেলতে নেমে সঞ্জু স্যামসনের ঝোড়ো ব্যাটিংয়ের পরও জিততে পারেনি রাজস্থান। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৭৯ রান করতে পারে তারা। ৪৬ বলে ৭৬ রানের ইনিংস খেলেন স্যামসন। ৭টি চার ও ৩টি ছক্কায় সাজানো ছিল তার ইনিংসটি। ৩১ রানে ৩ উইকেট নিয়ে মুম্বাইয়ের সেরা বোলার ম্যাকক্লেনাগান।

এই জয়ে ৮ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে তালিকার সপ্তম স্থানে রয়েছে মুম্বাই। অপরদিকে ১০ ম্যাচে ৫ জয় ও ৩ হারে ১২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে রাজস্থান।

news portal website developers eCommerce Website Design