দশ হাজার টাকার ইয়াবাসহ সিলেটে আটক ১

yeabaসিলেট : সিলেট নগরীর জেল রোড সামিরা স্টোরের (মুদি দোকান) সামনে থেকে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার রাত ৯টা ২০ মিনিটের সময় তাকে আটক করে এসএমপি পুলিশের একটি টিম। পরে তার কাছ থেকে ১০ হাজার টাকার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটককৃতের নাম নজরুল ইসলাম (৩০)। সে দক্ষিণ সুরমা থানার ভার্থখলা এলাকার মৃত রুহুল আমীনের ছেলে।

শুক্রবার রাত ১টার দিকে সিলেট মেট্রোপলিটন পুলিশ অধিদপ্তর থেকে প্রেরিত এ প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। কনেস্টবল মো. ঈব্রাইম হোসেন প্রেরিত বার্তার মাধ্যমে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত ৯টা ২০ মিনিটের সময় জেলা রোড এলাকা থেকে নজরুল ইসলাম নামের এক মাদক বিক্রেতাকে আটক করা হয়। এ সময় তার দেহ তল্লাশি করে গোলাপী রংয়ের ১০টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে সে একজন মাদক ব্যবসায়ী বলে দাবি করে এবং তার দেওয়া তথ্য অনুয়ায়ী পুলিশ নগরীর লালবাজারস্থ হোটেল আল-মীনার-এর ৪র্থ তলার ৪১৩ নং কক্ষে তল্লাশি চালিয়ে আরো ৪০টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। নজরুল আল-মীনার এর ৪র্থ তলার ৪১৩ নং কক্ষে ভাড়া নিয়ে থাকতো বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ আরো জানায়, নজরুলে কাছ থেকে উদ্ধার হওয়া ৫০ পিছ ইয়াবার আনুমানিক মূল্য ১০ হাজার টাকা।

রাত ২টায় এ রিপোর্ট লেখার সময় সিলেট কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুহেল আগমদের সাথে যোগাযোগ করা হলে তিনি বাংলামেইলকে বলেন, ‘নজরুলের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]