যশোরের ভাইয়ের হাতে ভাই খুন

Jessore map

যশোর অফিস : তুচ্ছ ঘটনায় যশোরে ভাইয়ের দায়ের কোপে কৃষক ফেরদৌস হোসেন (৪৫) খুন হয়েছেন। আহত হয়েছেন আরেক ভাই দাউদ হোসেন (৪০)। সদরের গোপালপুর গ্রামে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। আহত দুই ভাইকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে শনিবার ভোরে মারা যান ফেরদৌস। তিনি ওই গ্রামের সাহেদ আলীর ছেলে।

এলাকাবাসী সূত্র মতে, নিহত ফেরদৌসরা পাঁচ ভাই একটি পুকুরের অংশীদার। তারা পুকুরভাগ করে নেট দিয়ে মাছ চাষ করেন। ফেরদৌস তার অংশে পাটা ও নেট দিয়ে মাছ চাষ করতে রেণুপোনা ছেড়েছিলেন। কিন্তু সবার ছোট ভাই দাউদ পাটা ও নেট সরিয়ে মাছ ছেড়ে দিয়েছে এমন অভিযোগ করেন ফেরদৌস। এ নিয়ে সৃষ্টি গোলযোগে দাউদ ও ফেরদৌস দুই ভাই দেশিয় অস্ত্র নিয়ে শুক্রবার বিকেলে মারামারিতে লিপ্ত হন হয়। এসময় দাউদের পক্ষ নেয় অপর ভাই গোলাম রসুল।

এক পর্যায়ে গাছি দায়ের কোপে মারাত্মক আহত হন ফেরদৌস এবং অপর পক্ষের দাউদ হোসেন। তাদের যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। এরমধ্যে মারা গেছেন ফেরদৌস। দাউদের অবস্থাও সংকটাপন্ন বলে চিকিৎসকরা জানিয়েছেন।

ঘটনার সত্যতা স্বীকার করে যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিকদার আক্কাস আলী জানিয়েছেন, হাসপাতালে চিকিৎসাধীন দাউদকে আটক করা হয়েছে। আর হত্যাকান্ডের ঘটনার মামলার প্রস্তুতি চলছে।

news portal website developers eCommerce Website Design