অনন্তর ডাবল হ্যাটট্রিক

anotoবিনোদন ডেস্ক : এবার নিয়ে টানা ছয়বারের মতো ব্যবসায়ী হিসেবে গুরুত্বপূর্ণ ব্যক্তি (সিআইপি) নির্বাচিত হয়েছেন আলোচিত নায়ক, প্রযোজক ও পরিচালক অনন্ত জলিল। শিল্পক্ষেত্রে অবদানের জন্য ২০১০ থেকে ২০১৫ পর্যন্ত টানা ছয়বার বাংলাদেশ সরকারের শিল্প মন্ত্রণালয় তাকে সিআইপি নির্বাচিত করল। বাংলাদেশের অর্থনীতিতে অবদানের স্বীকৃতি হিসেবে ৫৬ জন ব্যবসায়ীকে বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তি (সিআইপি-শিল্প) ঘোষণা করেছে সরকার।

শিল্প মন্ত্রণালয় এক আদেশে জানায়, বেসরকারি খাতে শিল্প স্থাপন, পণ্য উৎপাদন, কর্মসংস্থান সৃষ্টি ও জাতীয় আয় বৃদ্ধিসহ অর্থনীতিতে অবদানের জন্য নীতিমালা অনুযায়ী সাতটি ক্যাটাগরিতে এই ব্যক্তিদের মনোনীত করা হয়েছে।

জলিল বলেন, ‘২০০৩ থেকে মিডিয়াতে কাজ শুরুর আগ পর্যন্ত আমি সূর্যের আলোর দেখা পেতাম না। দিন-রাত ফ্যাক্টরির কাজ নিয়ে ব্যস্ত থাকতাম। খুব সকালে বাসা থেকে বের হতাম এবং গভীর রাতে বাসায় ফিরতাম। আমার এ চেষ্টায় আল্লাহ সহায় হয়েছেন। ধন্যবাদ আমার ফ্যাক্টরির কর্মকর্তা-কর্মচারীদের।

অনন্তর মিডিয়া ম্যানেজার এস এম সজীব জানান, ২০১০ সালে প্রকাশিত তালিকায় প্রথম নাম ওঠে তার। এরপর থেকে টানা ষষ্ঠবারের মতো তার নাম এসেছে। শিল্পমন্ত্রী আমির হোসেন আমু সিআইপির পরিচিতিমূলক কার্ড নির্বাচিতদের হাতে তুলে দেবেন ৭ মে।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]