যশোর চেম্বার নির্বাচনে চূড়ান্ত প্রার্থী তালিকা

jessore chamber of commerce

jessore chamber of commerceযশোর অফিস: নির্ধারিত সময়ের ৩দিন পর যশোর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র নির্বাচনের চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হয়েছে। তফশীল অনুযায়ী বৃহস্পতিবার তালিকা প্রকাশের কথা থাকলেও সেটি করা হয়নি। এনিয়ে সংশ্লিষ্ট প্রার্থী ও ব্যবসায়ীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে।

নানা নাটকীয়তার পর শনিবার বিকেলে চূড়ান্ত ২৬ প্রার্থীর তালিকা টানিয়ে দেয়া হয়। ব্যবসায়ীরা বলছেন, নির্বাচনকে প্রভাবিত করতেই সমঝোতার নামে ক্ষমতাসীনরা ব্যবসায়ীদের প্রতিনিধিত্বশীল সংগঠনটির নির্বাচন নিয়ে এ টালবাহানা শুরু করেছে।

এবারের নির্বাচনে চূড়ান্ত প্রার্থীরা হলেন- আলী রেজা রাজু, সাইদুর রহমান টিটো, দিলীপ কুমার, আহসান কবির, আবু সুফিয়ান সুমন, মিজানুর রহমান, হাফিজুর রহমান, আবুল কাশেম খান, সাজ্জাদুল করিম কাবুল, সাজ্জাদুর রহমান সুজা, শাহিনুর রহমান ঠান্ডু, মোস্তফা গোলাম কাদের, মকছেদ আলী, আসাদুজ্জামান মিঠু, মঈনুদ্দিন বাঁশি, আতিকুর বাবু, লুৎফুল কবির, সাজেদুল হক রিপন, মঈনুল আলম টুলু, আবদুল হামিদ চাকলাদার ইদুল, মনোয়ার হোসেন সবুজ, রবিউল ইসলাম, মাহাবুব আলম লাভলু, আহসান হাবীব চৌধুরী, দেবাশীষ কুমার দে ও মুজিবুর রহমান।

নির্বাচন থেকে ইতিপূর্বে সরে দাড়িয়েছেন বিএনপি সমর্থিত আলহাজ মিজানুর রহমান খান প্যানেলের ২০ জন প্রার্থীসহ মোট ৪৩ জন। বিএনপি সমর্থিত প্রার্থী ও ব্যবসায়ীদের বিনা কারণে আটক ও তাদের বাড়িতে পুলিশি অভিযানের কারণে নির্বাচনে অনুকূল পরিবেশ না থাকায় তারা সরে দাড়ান বলে একাধিক সূত্র দাবি করেছে।

আগামী ১৬ মে সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এতে ২ হাজার ৮৩৯ জন ভোটাধিকার প্রয়োগ করবেন। তাদের ভোটে ১২ জন সাধারণ ও ৬ জন সহযোগী সদস্য নির্বাচিত হবেন।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]