রায় ঘোষণার পর ভেঙে পড়েন সালমান

salmanবিনোদন ডেস্ক : হিট অ্যান্ড রান মামলায় আদালতে দোষী সাব্যস্ত সালমান খান। ১৩ বছর পর দোষী সাব্যস্ত হলেন তিনি। আজ বুধবার সকাল ১১টা ১১ মিনিটে মুম্বাইয়ের স্থানীয় একটি আদালতে রায় ঘোষণার আগে জানান, ওই সময় চালকের আসনে ছিলেন বলিউডের এই তারকা। এরপরই তাকে দোষী সাব্যস্ত করা হয়।

সালমানের বিরুদ্ধে সব অভিযোগ সত্য বলে মন্তব্য বিচারপতির। লাইসেন্স ছাড়াই তিনি গাড়ি চালাচ্ছিলেন। বিচারপতি বলেন, এই মামলায় দশ বছরের কারাদণ্ড হতে পারে। এবিষয়ে বিচারপতি সালমানের মতামত জানতে চান। সালমান উত্তরে কিছু বলেননি। তিনি ইশারায় নিজের আইনজীবীকে দেখিয়ে দেন।

মদ্যপ অবস্থায় নিজেই গাড়ি চালাচ্ছিলেন তিনি। দুর্ঘটনার সময় লাইসেন্স ছিল না সালমানের। অনিচ্ছাকৃত খুনের জন্য ৩০৪ ধারায় দোষী সব্যস্ত হলেন সালমান।

মামলা চলাকালীন সালমানের ড্রাইভার অশোক সিং জানিয়েছিলেন সালমান নন, তিনি সেদিন রাতে গাড়ি চালাচ্ছিলেন তিনি। কিন্তু সাক্ষ্যপ্রমাণ দেখে সালমানকেই দোষী সব্যস্ত করেছে আদালত। এই মামলায় দোষী সব্যস্ত হওয়ায় অন্তত ১০ বছর বা যাবজ্জীবন কারাদণ্ড হতে পারে সালমানের। আদালতে উপস্থিত থাকা সালমানের এক অনুরাগী জানান, সকাল থেক হালকা মেজাজে থাকলেও রায় ঘোষণার পরই ভেঙে পড়েন সালমান।

news portal website developers eCommerce Website Design