ফারাবীর হিটলিস্টে ছিলেন অনন্তও!

bijoyওয়ান নিউজ বিডি, সিলেট : অনন্ত বিজয় দাশও ছিলেন ব্লগার ও লেখক অভিজিৎ রায় হত্যায় প্রধান সন্দেহভাজন হিসেবে গ্রেপ্তার শফিউর রহমান ফারাবীর হিটলিস্টে। এমনটাই জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার রহমত উল্লাহ।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার মোহাম্মদ রহমত উল্লাহ বলেন, ‘গত ৮ মার্চ সিলেট নগরীর মুন্সিপাড়ার ডি/১৬ নম্বর বাসা থেকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ ফারাবীকে গ্রেপ্তার করে। সে সময় তার কাছ থেকে একটি হিটলিস্টও উদ্ধার করা হয়। সেই লিস্টে অনন্ত বিজয় দাশের নাম ছিল বলে শুনেছি। তবে বিষয়টি নিশ্চিত নই। আমরা খতিয়ে দেখছি।’

প্রসঙ্গত, সিলেটের মুক্তমনা ব্লগার ও গণজাগরণ মঞ্চের কর্মী অনন্ত বিজয় দাশ (৩৩) মঙ্গলবার সকাল ৯টার দিকে সিলেট নগরীর সুবিদবাজারের বাসা থেকে বেরিয়ে অফিসে যাওয়ার পথে ৪-৫ জন দুর্বৃত্ত তাকে কুপিয়ে গুরুতর আহত করে ফেলে যায়। পরে স্থানীয়রা তাকে তাৎক্ষণিকভাবে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় তাৎক্ষণিকভাবে কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। এমনকি কোনো ক্লুও খুঁজে পায়নি তারা। তবে হত্যাকান্ডের রহস্য উদঘাটনে পুলিশ ব্যাপক তৎপরতা শুরু করেছে বলে জানিয়েছেন মোহাম্মদ রহমত উল্লাহ।

চার ভাই-বোনের মধ্যে অনন্ত বিজয় দাশ ছিলেন সবার ছোট। তার বাবা রবীন্দ্র কুমার দাশ । পরিবারের সাথে সিলেট নগরীর সুবিদবাজারস্থ নুরানীয়া ১২/১৩ নং বাসায় থাকতেন বিজয়। তিনি পুবালী ব্যাংকে কর্মরত ছিলেন।

news portal website developers eCommerce Website Design