নারী নেতৃত্বের স্বর্ণযুগ চললেও নির্যাতিত হচ্ছে নারী

kader siddikiওয়ান নিউজ, গাজীপুর : কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, বাংলাদেশে নারী নেতৃত্বের স্বর্ণযুগ চললেও আজ নারীর সম্ভ্রম রক্ষিত হচ্ছে না, নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদ করতে গিয়েও রাষ্ট্রীয় বাহিনীর হাতে নির্যাতিত হচ্ছে নারী।

তিনি বলেন, বিএনপির যুগ্ম-মহাসচিব সালাহউদ্দিন আহমদ নিখোঁজ হওয়ার এতদিন পর পার্শ্ববর্তী দেশে তাকে পাওয়া যায়। এটা থেকেই দেশের মানুষ স্পষ্ট আইন-শৃঙ্খলা পরিস্থিতি কেমন?

শান্তির দাবি নিয়ে অবস্থান কর্মসূচির ১০৮তম দিনে বৃহস্পতিবার গাজীপুরের টঙ্গীর মিল গেইট এলাকায় অবস্থানকালে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

মানুষের জান-মালের রক্ষায় সাংবাদিকদের ভূমিকার প্রশংসা করে তিনি বলেন, ৫ জানুয়ারির নির্বাচন ও সিটি কর্পোরেশন নির্বাচনে সাংবাদিকরা এতো ছবি প্রকাশ করার পরেও সরকার যেভাবে কাকের মতো মুখ মুছে সবকিছু অস্বীকার করছে তাতে একথা স্পষ্ট যে, সাংবাদিকরা সক্রিয় না থাকলে সরকার এতদিনে কোটি মানুষ মেরে ফেলতো।

এ সময় উপস্থিত ছিলেন কৃষক শ্রমিক জনতা লীগের যুগ্ম-সম্পাদক ইকবাল সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, সহ-সভাপতি আমিনুল ইসলাম তারেক, কেন্দ্রীয় নেতা ফরিদ আহমেদ ও যুবনেতা আলী হোসেন মন্ডল প্রমুখ।

উল্লেখ্য, প্রধানমন্ত্রীকে সংলাপের উদ্যোগ গ্রহণ এবং বিএনপির নেত্রীকে অবরোধ প্রত্যাহারের আহ্বান জানিয়ে বঙ্গবীর কাদের সিদ্দিকী গত ২৮ জানুয়ারি থেকে মতিঝিলের ফুটপাতে অবস্থান কর্মসূচি শুরু করেন। বৃহস্পতিবার (১৪ মে) তিনি টঙ্গীর মিলগেটে মন্নু শাহী জামে মসজিদের সামনে রাত্রিযাপন শেষে শুক্রবার নারায়ণগঞ্জের মদনপুরে অবস্থান করবেন।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]