মহানন্দা সেতুর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

Hasinaওয়ান নিউজ বিডি, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সাহেবেরঘাটে দ্বিতীয় মহানন্দা সেতুর আনুষ্ঠানিক উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, প্রধানমন্ত্রীর শনিবার দুপুর ১২টায় চাঁপাইনবাবগঞ্জ পৌঁছবেন। পরে দুপুর সাড়ে ১২টার দিকে সদর উপজেলার সাহেবেরঘাটে মহানন্দা নদীর ওপর ৪ কোটি ৭৬ লাখ টাকা ব্যয়ে নির্মিত প্রায় ৫৪৭ মিটার দীর্ঘ দ্বিতীয় মহানন্দা সেতুর উদ্বোধন করবেন তিনি।

এরপর বিকেল ৪টায় নবাবগঞ্জ সরকারি কলেজ মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন এবং জনসভাস্থল থেকে তিনি শহরের পিটিআই-মাস্টার পাড়া এলাকায় যুব প্রশিক্ষণ কেন্দ্র, কল্যাণপুরে বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউটের উপকেন্দ্র, বালিগ্রামে চক্ষু হাসপাতাল, স্বরপনগরে বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর কলেজের নবনির্মিত একাডেমিক ভবন ও গোমস্তাপুর উপজেলা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করবেন। একই সঙ্গে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালকে ২৫০ শয্যায় উন্নীতকরণ, আমনুরায় ১০০ মেগাওয়াট বিদ্যুৎকেন্দ্র, কানসাট-গোমস্তাপুর-ভোলাহাট সড়কের উন্নয়ন ও পদ্মার ভাঙ্গন থেকে আলাতুলি ইউনিয়ন রক্ষা প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে স্থানীয় প্রশাসন ইতিমধ্যে রাস্তা সংস্কার, ফলক তৈরিসহ বিভিন্ন কাজের প্রস্তুতি শেষ করেছে। পাশাপাশি পুরো শহরের নিরাপত্তার দায়িত্ব গ্রহণ করেছে আইন প্রয়োগকারী সংস্থা। জনসভাস্থল ও মহানন্দা ব্রিজ এলাকা কঠোর নিরাপত্তার চাদরে ঢাকা হয়েছে।

প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে সমগ্র জেলা জুড়ে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে বিরাজ করছে উৎসাহ ও উদ্দীপনা। জেলা শহরসহ বিভিন্ন উপজেলা এখন রঙ বেরঙের পোস্টার, ব্যানার, ফেস্টুন আর তোরণে ছেয়ে গেছে।

উল্লেখ্য, ৪ বছরে আগে ২০১১ সালের ২৩ এপ্রিল চাঁপাইনবাবগঞ্জ সফরে এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২য় মহানন্দা সেতুসহ যেসব উন্নয়ন প্রতিশ্রুতি দিয়েছিলেন তার বেশিরভাগ বাস্তবায়িত প্রকল্পের উদ্বোধন করবেন আজ।

এদিকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্য আব্দুল ওদুদ জানান, প্রধানমন্ত্রীর জনসভায় ৫ লক্ষাধিক লোকের সমাগম হবে বলে আশা করছি। প্রধানমন্ত্রীর কাছে জেলা সদরে মেডিক্যাল কলেজ স্থাপনসহ জেলাবাসীর বিভিন্ন দাবি দাওয়া তুলে ধরা হবে বলে জানান তিনি।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]