বাকৃবিতে নবীন বরণ

bauশাহীন সরদার, বাকৃবি : বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) বৃহত্তর রাজশাহী সমিতির পক্ষ থেকে টি.এস.সি. কনফারেন্স রুমে রাজশাহী অঞ্চলের( চাঁপাই নবাবগঞ্জ, নওগাঁ, নাটোর, রাজশাহী ) শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বুধবার বিকেল সাড়ে পাঁচটার দিকে এ নবীন বরণ অনুিষ্ঠত হয়।

জানা যায়, প্রফেসর ড. মোহাঃ কামরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড. মোঃ মনিরুল ইসলাম। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ড. মনিরুল বলেন,‘ নবীন শিক্ষার্থীদের রাজশাহী সমিতির মূলনীতি ‘সেবা, শান্তি ও সৌহার্দ্য’ কে বুকে ধারণ করে সামনে এগিয়ে যাওয়ার আহ্বান করছি। পড়াশুনার পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠনের সাথে যুক্ত হয়ে তোমরা নিজেকে দক্ষ করে গড়ে তুলবে এবং রাজশাহী অঞ্চলের উন্নতিতে অবদান রাখবে।’

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে প্রফেসর ড. জোফার মোঃ মোসলেহ উদ্দিন, প্রফেসর ড. মোঃ মাসুম আহমেদ, বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিউটের বৈজ্ঞানিক অফিসার আব্দুস সালাম সাগর, বৃহত্তর রাজশাহী জেলা সমিতির সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসেইনসহ বিশ্ববিদ্যালয়ে কর্মরত  রাজশাহী সমিতির শিক্ষার্থী-শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ২০১৫ শিক্ষাবর্ষের বৃহত্তর রাজশাহী সমিতির প্রথম বর্ষের শিক্ষার্থীদের ক্রেস্ট দিয়ে বরণ করে নেওয়া হয়। নবীন শিক্ষার্থীদের পক্ষ থেকে দুজন শিক্ষার্থী বক্তব্য রাখেন।

news portal website developers eCommerce Website Design