‘সরকারকে শক্তিশালী করতে আসলে মোদি মানুষের অন্তরে জায়গা পাবেন না’

kader siddikiওয়ান নিউজ বিডি, কিশোরগঞ্জ : কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি যদি বর্তমান সরকারকে শক্তিশালী করতে আসেন তাহলে মানুষের অন্তরে খুব একটা জায়গা পাবেন না। আর একজন পোড় খাওয়া সফল রাজনৈতিক নেতা হিসেবে যদি তিনি বাংলার প্রাণ খুঁজতে আসেন এবং খুঁজে পান তাহলে তা হবে তার জীবনের শ্রেষ্ঠ অর্জন বা সাফল্য।

শান্তির দাবিতে অবস্থান কর্মসূচীর ১২৯তম দিনে বৃহস্পতিবার সন্ধ্যায় কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই বাসস্ট্যান্ড প্রাঙ্গণে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। তিনি বলেন, বঙ্গবন্ধুকে নেতা ও পিতা মেনে আমরা একাত্তরে যুদ্ধ করেছিলাম। তিনি নিহত হওয়ার পর আমরা এতিম হয়েছি। শেখ হাসিনা বঙ্গবন্ধুর ঔরষজাত কন্যা হতে পারেন, কিন্তু তিনি বঙ্গবন্ধুর আদর্শের কন্যা নন। শেখ হাসিনা যদি বঙ্গবন্ধুর রাজনৈতিক আদর্শের উত্তরাধিকারী হতেন তবে মতিয়া চৌধুরী, হাসানুল হক ইনুরা তার বিশ্বাসভাজন হতে পারতো না।

১৫ বছর আগে জেলার করিমগঞ্জে যাওয়ার পথে কিশোরগঞ্জের বৌলাইতে তাকে বাধা দেয়ার কথা উল্লেখ করে তিনি বলেন, ২০০০ সনে এই বৌলাইতে যার লোকেরা আমাকে ৮/১০ ঘণ্টা আটকে রেখেছিলো, তারা এখন কেউ নেই। আল্লাহর রহমতে আমি সেরকমই আছি। আর আজ বৌলাইয়ের মাটিতে তাঁবু খাটিয়ে রাত্রিযাপন করছি।

কিশোরগঞ্জ জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আমিনুল ইসলাম তারেকের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সহসভাপতি আবুল খায়ের, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, ছাত্র আন্দোলনের আহবায়ক রিফাতুল ইসলাম দীপ প্রমুখ বক্তব্য রাখেন।

উল্লেখ্য, প্রধানমন্ত্রীকে সংলাপের উদ্যোগ গ্রহণ এবং বিএনপির নেত্রীকে অবরোধ প্রত্যাহারের আহ্বান জানিয়ে বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম ২৮শে জানুয়ারি থেকে ২রা এপ্রিল পর্যন্ত মতিঝিলের ফুটপাতে অবস্থান করার পর সারাদেশে এই কর্মসূচি শুরু করেছেন। শুক্রবার তিনি জেলার হাওর উপজেলা ইটনায় অবস্থান করেন।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]