দুই নেত্রী সংসার চালাতে পারেননি দেশ চালাবেন কীভাবে’

kader siddikiওয়ান নিউজ, কিশোরগঞ্জ : কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, দুই নেত্রীর একজনও ভালো করে নিজেদের সংসারই চালাতে পারেননি, তারা দেশ ভালো চালাবেন কীভাবে? কিশোরগঞ্জের ইটনা উপজেলা ভূমি অফিস প্রাঙ্গণে আয়োজিত এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি। শুক্রবার বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে দলের যুগ্ম সম্পাদক ইকবাল সিদ্দিকী এ তথ্য জানান।

বঙ্গবীর বলেন, বঙ্গবন্ধু বেঁচে থাকলে আমাকে ১৩০ দিন ঘরের বাইরে থাকতে হতো না। বঙ্গবন্ধুর আওয়ামীলীগ ছিল গরীবের আওয়ামীলীগ, আর বর্তমান আওয়ামী লীগ হচ্ছে গরীব মারা আওয়ামীলীগ। বর্তমান সরকারের বাজেটের দিকে লক্ষ্য করলেই বুঝা যায়, এই সরকার নিুবিত্ত ও মধ্যবিত্তকে শোষণ এবং উচ্চবিত্তকে তোষণ করার নীতি গ্রহণ করেছে। সরকার মানুষের চিন্তা করছে না, নিজেদের ক্ষমতা টিকিয়ে রাখার চিন্তায় ব্যস্ত। ধানের দাম নেই, পাটের দাম নেই, মানুষ শেষ হয়ে যাচ্ছে। অথছ সেদিকে কোন ভ্রুক্ষেপ নেই।

কাদের সিদ্দিকী আরও বলেন, মুক্তিযোদ্ধারাও এখন কেউ আওয়ামী মুক্তিযোদ্ধা, কেউ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা, আমি বাংলাদেশের মুক্তিযোদ্ধা।

ইটনা উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আবুল খায়েরের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- কৃষক শ্রমিক জনতা লীগের কিশোরগঞ্জ জেলা কমিটির সভাপতি আমিনুল ইসলাম তারেকের, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, ছাত্র আন্দোলনের আহবায়ক রিফাতুল ইসলাম দীপ প্রমুখ।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]