সোনাইমুড়ীতে নিখোঁজ ছাত্রের মৃতদেহ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার সোনাপুর ইউনিয়ন থেকে নিখোঁজ হওয়ার দুই দিন পর জুনায়েদ ইসলাম নামের এক মাদ্রাসা ছাত্রের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনায় জড়িত থাকা সন্দেহে আবু নাছের নামের একজনকে আটক করেছে পুলিশ।

সোমবার সকাল ৮টার দিকে বারুল গ্রামের আব্দুর রব হাফেজ সাহেবের পুকুর থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত মো. জুনায়েদ ইসলাম (৮) বারুল গ্রামের বাদশা মিয়া পাটোয়ারী বাড়ীর মো. সেলিমের ছেলে। সে ওই গ্রামের দক্ষিণ পাড়া নূরানী মাদ্রাসার দ্বিতীয় জামাতের ছাত্র। আটককৃত আবু নাছের (৫৫) এক গ্রামের মৃত বসু মিয়ার ছেলে।

নিহতের পিতা মো. সেলিম জানান, গত ২৭জুন শনিবার দুপুর ১টার দিকে তার কালিকাপুর চৌরাস্তার দোকান থেকে বাড়ীর উদ্দেশ্যে বের হয় জুনায়েদ। এরপর থেকে সে আর বাড়ী ফিরেনি। গত দু’দিন সম্ভাব্য স্থানে তাকে খোজাখুঁজি করে কোন সন্ধান পাওয়া যায়নি।

সোমবার সকালে স্থানীয় এক মহিলা বারুল গ্রামের আব্দুর রব হাফেজ সাহেবের পুকুরে জুনায়েদের মৃতদেহ ভাসমান অবস্থায় দেখতে পেয়ে তাদের খবর দেয়।

সোনাইমুড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) হুমায়ন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের বাবার মুখিক অভিযোগের ভিত্তিতে সন্দেহজনক ভাবে আবু নাছের নামের একজনকে থানায় আনা হয়েছে। নিহতের শরীরের কোন আঘাতের চিহৃ নেই। মৃতদেহ ময়না তদন্ত শেষে মৃত্যুর কারণ জানা যাবে।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]