‘জয় বাংলা’ বলায় বিপত্তি

picওয়ান নিউজ ডেস্ক : নিউ ইয়র্কে একটি আঞ্চলিক সংগঠনের ইফতার মাহফিলে জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি ড. একে আব্দুল মোমেন ‘জয় বাংলা’ বলায় উপস্থিত দর্শক-শ্রোতা এর তীব্র প্রতিবাদ জানিয়েছেন।

গত রোববার উডসাইডের গুলশান ট্যারেসে যুক্তরাষ্ট্রস্থ জালালাবাদ অ্যাসোসিয়েশনের ইফতার মাহফিলে এ ঘটনা ঘটে।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুল মোমেন বলেন, ‘সিয়াম সাধনার মাধ্যমে আত্মশুদ্ধি করা সম্ভব। পবিত্র রমজান মাস হচ্ছে মুসলমান সম্প্রদায়ের জন্য খুশি ও ত্যাগের মাস। এই রমজান মাসেই আমরা খুশির খবর পেয়েছি, আমরা ক্রিকেটে ভারতকে হারিয়েছি। রমজানের শিক্ষাই আমাদের জীবন ও সমাজকে সুন্দরভাবে গড়তে পারে।

বক্তব্য শেষে আব্দুল মোমেন ‘জয় বাংলা’ বলায় দর্শক সারি থেকে একজন এর তীব্র প্রতিবাদ করে বলেন ‘নো জয় বাংলা’। এটা আওয়ামীলীগের কোন দলীয় অনুষ্ঠান না। এ সময় ড. মোমেন কিছুটা বিব্রত হন।

অ্যাসোসিয়েশনের সভাপতি বদরুল হোসেন খান ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন এবং অনুষ্ঠান পরিচারনা করেন সাধারণ সম্পাদক জুয়েল চৌধুরী।

অন্যদের মধ্যে বক্তব্য দেন সংগঠনের সভাপতি বদরুল হোসেন খান সাবেক এমপি ও সাপ্তাহিক ঠিকানা’র সম্পাদক মন্ডলীর এম এম শাহীন, বাংলাদেশ সোসাইটির সভাপতি আজমল
হোসেন কুনু, বাপাফ সভাপতি সালেহ আহমেদ এবং নতুন প্রজন্মের প্রতিনিধি তাসফিয়া চৌধুরী।

এছাড়াও অতিথি হিসবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সোসাইটির সাধারণ সম্পাদক আব্দুর রহিম হাওলাদার, সাবেক সভাপতি নার্গিস আহমেদ, অধুনালুপ্ত সাপ্তাহিক সংবাদ সম্পাদক সৈয়দ গজনফর আলী, অ্যাসোসিয়েশনের উপদেষ্টা তোফায়েল আহমেদ চৌধুরী ও আব্দুল হাসিম হাসনু, সাবেক সভাপতি সৈয়দ শওকত আলী, এম এ কাইয়্যুম, মাহবুবুর রহমান, এম এ বাসিত ও বদরুন নাহার খান মিতা, সাবেক সাধারণ সম্পাদক মিসবাহ মজিদ, আতাউর রহমান সেলিম ও আব্দুল হাসিব মামুন।

news portal website developers eCommerce Website Design