মঈন খানের ইফতার পার্টিতে আওয়ামী লীগের হামলা

moin Khanওয়ান নিউজ, নরসিংদী: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আব্দুল মঈন খানের ইফতার পার্টিতে হামলা চালিয়েছে আওয়ামী লীগের কর্মীরা। ডাঙ্গার ভিরিন্দা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে ওই ইফতার মাহফিলের আয়োজন করা হয়। সন্ধ্যা পৌনে ৬ টার সময় ড. আব্দুল মঈন খান ইফতার মাহফিলে যোগ দেন। এর কিছুক্ষণ পরই ২ দিক থেকে ডাঙ্গা আওয়ামী লীগ ও ছাত্রলীগের প্রায় ২ শতাধিক কর্মী দা, ছেনি ও রামদা নিয়ে ইফতার পার্টিতে এলোপাতাড়ি হামলা চালায় ও মারধর করে। এ সময় তারা প্যান্ডেল ও মঞ্চ ভাংচুর করে ইফতারের সব কিছু ছিনিয়ে নেয়। হামলায় বিএনপির ১০ জন নেতাকর্মী আহত হয়। এ সময় বিএনপির নেতাকর্মীরা ড. আব্দুল মঈন খানকে নিরাপদ আশ্রয়ে সান্তানপাড়ার নূরুল হুদা মিয়ার বাড়ীতে নিয়ে আসে।

হামলার বিষয়ে আব্দুল মঈন খান বলেন, আমাদের পূর্ব নির্ধারিত ইফতার মাহফিলে আওয়ামী লীগের ২ শতাধিক স্বশস্ত্র সন্ত্রাসীরা হামলা চালিয়ে প্যান্ডেল ও মঞ্চ ভাংচুর করে ইফতার ছিনিয়ে নেয় এবং আমার নেতাকর্মীদের উপর হামলা চালায়।

এ বিষয়ে পলাশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, স্থানীয় লোকজনের ইন্ধনেই এ হামলা হয়েছে। তবে তার মধ্যে দলীয় কিছু লোকজন থাকতে পারে।

news portal website developers eCommerce Website Design