জুয়া খেলা নিয়ে প্রতিপক্ষের হামলায় নিহত ১

ওয়ান নিউজ বিডি, পাবনা : জুয়া খেলাকে কেন্দ্র করে পাবনায় প্রতিপক্ষের হামলায় মুনছের আলী (৪৭) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। রোববার রাত ১০টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত মুনছের পাবনা সদর উপজেলার দক্ষিণ মাছিমপুর গ্রামের মৃত সায়েন উদ্দিন শেখের ছেলে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসানুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, ঈদের দিন বিকেলে মুনছের আলীর ছেলে সোহেল (১৫) তার বন্ধুদের সঙ্গে জুয়া খেলছিল। একই গ্রামের আজগর আলী তাদের বাধা দেয় এবং সোহেলকে মারপিট করে। এতে ক্ষুব্ধ সোহেলের ভাইসহ অন্যান্যরা আজগর আলীকে মারপিট করে। পরে রাত ৮টার দিকে আজগর আলী ও তার লোকজন মুনছের আলীর বাড়িতে হামলা করে। এক পর্যায়ে মুনছের আলীকে ছুরিকাঘাত করলে তিনি গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় প্রথমে তাকে পাবনা মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাতেই তাকে রাজশাহী মেডিকেলে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মুনছের আলী রোববার রাতে মারা যান।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসানুল হক জানান, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে লাশের ময়নাতদন্ত শেষে পাবনায় আনা হবে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কেউ কোনো অভিযোগ বা মামলা করেনি।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]