জয়পুরহাটে ট্রেনের ধাক্কায় নিহত ২

lass
ফাইল ছবি

জয়পুরহাট প্রতিনিধি : এক বৃদ্ধকে বাঁচাতে গিয়ে নিজের জীবন যেমন দিলেন ঠিক তেমনি পারলেন না বৃদ্ধের জীবনও বাঁচাতে। ট্রেনের ধাক্কায় ২ জনেই নিহত হলেন। এমন মর্মান্তিক ঘটনাটি ঘটেছে রোববার জয়পুরহাটের পারুলিয়া নামক স্থানে।

জয়পুরহাট রেল এবং স্থানীয় সুত্রে জানা যায়- সদর উপজেলার পারুলিয়া নামক স্থানে রেল লাইনের উপর বসে ছিলেন পশ্চিম পারুলিয়ার মৃত জিয়ার উদ্দিনের পুত্র মজিবর রহমান (৭০)। পাশেই একটি খালে মাছ ধরছিলেন পুরানাপৈল এলাকার মৃত আবুল হোসেনের পুত্র আমিনুল ইসলাম (৪০)।

জয়পুরহাট রেল স্টেশন থেকে আনুমানিক সকাল সাড়ে ১০ টায় ছেড়ে আসে আন্তঃনগর তিতুমির এক্সপ্রেস ট্রেনটি। ট্রেন আসতে দেখে ঐ স্থানে মাছ ধরতে থাকা আমিনুল  চিৎকার করে বৃদ্ধকে লাইন থেকে সরে যেতে বলে। বৃদ্ধ মজিবর রহমান কানে কম শোনায় এবং পার্শ্বের জমিতে চাষে ব্যবহৃত একটি পাওয়ার ট্রলির শব্দে আমিনুলের চিৎকার শুনতে পায় না।

তখন আমিনুল দৌড়ে বৃদ্ধকে বাঁচাতে এগিয়ে যায়। কিন্তু তার চেষ্টা ব্যর্থ হয়। ট্রেনের ধাক্কায় বৃদ্ধ মজিবর রহমান ঘটনাস্থলেই নিহত হয়। ট্রেনের ধাক্কায় আমিনুলও গুরুত্বর আহত হলে দ্রুত তাকে জয়পুরহাট আধুনিক হাসপাতালে নেওয়া হয়। কিন্তু কিছু পরে সেও মারা যায়। ট্রেন দূর্ঘটনায় ২ জনের মৃত্যুতে এলাকায় শোকের ছাঁয়া নেমে আসে।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]