top 1

আ. লীগ রাতের কারবার করে না : কৃষিমন্ত্রী

By ওয়ান নিউজ বিডি

September 04, 2015

ওয়ান নিউজ, শেরপুর : আওয়ামী লীগের যা বলার এবং করার তা প্রকাশ্যেই করে, গোপনে ফিসফাস কিছু করে না বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী। এ সময় তিনি সরকারের বিভিন্ন জনকল্যাণমুখী কর্মকাণ্ডের কথা তুলে ধরেন।

আজ শুক্রবার সকালে শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদের মুক্তমঞ্চে বিভিন্ন স্বেচ্ছাসেবী ও ধর্মীয় প্রতিষ্ঠান এবং দরিদ্র অসহায় ব্যক্তি ও প্রতিবন্ধীদের মাঝে সরকারি সহায়তা প্রদান অনুষ্ঠানে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এ সদস্য এসব কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, ‘মানুষের জন্য সরকারি যে অনুদান আছে, সেটা আমরা দিনের আলোতে হিসাব করে তাদেরকে বুঝিয়ে দেই। যে যা পাবেন সবার সামনে নিয়ে যাবেন। আমরা রাত্রের কোনো কারবার করি না, মানুষের সঙ্গে গোপনে ফিসফাস করে কোনো কারবার করি না। আমাদের সরকার পরিচালনার এটাই হলো বৈশিষ্ট্য।’

মন্ত্রী আরো বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেও যা বলার প্রকাশ্যে বলেন, সাহসের সঙ্গে বলেন। জনগণের কল্যাণের জন্য তিনি হিসাব করেন। কখনো নিজের জীবনমৃত্যুর হিসাব করেন না।’

মন্ত্রী আজ বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তির মাঝে মোট ২২ লাখ সাড়ে ৩৭ হাজার টাকার চেক বিতরণ করেন। এ ছাড়া ঢেউটিন, সেলাই মেশিন দেওয়া হয় দরিদ্রদের মাঝে।

অনুষ্ঠানে শেরপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, পুলিশ সুপার মেহেদুল করিম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু সাঈদ মোল্লাসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।