পাবনায় পুলিশের এএসআই খুন

pabnaওয়ান নিউজ বিডি, পাবনা : পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশী পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সুজাউল ইসলামের (৩৫) হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। পাকশী রেলব্রিজের পাশের একটি হলুদক্ষেত থেকে সোমবার সকাল ৮টার দিকে লাশটি উদ্ধার করা হয়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিমান কুমার দাশ জানান, রবিবার বিকেল ৩টা থেকে পাকশী পুলিশ ফাঁড়িতে ডিউটিতে ছিলেন এএসআই সুজাউল ইসলাম। ডিউটি ছিল রাত ১২টা পর্যন্ত। এর মধ্যে রাত ১০টার পর থেকে হঠাৎ করে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান মেলেনি। সোমবার সকালে তার লাশ পাকশী রেলব্রিজের পাশে একটি হলুদক্ষেতে পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। এরপর পুলিশ ঘটনাস্থল থেকে হাত-পা বাঁধা লাশটি উদ্ধার করে। গলায় আঘাতের চিহ্ন দেখে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে তাকে শ্বাসরোধে হত্যা করা হতে পারে। ময়নাতদন্তের জন্য লাশ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) সিদ্দিকুর রহমান জানান, এএসআই সুজাউল ইসলামের বাড়ি বগুড়ায়। তিনি এক বছর আগে পাকশী পুলিশ ফাঁড়িতে যোগ দেন। কারা কী কারণে তাকে হত্যা করেছে তা এখনও জানা যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

news portal website developers eCommerce Website Design