দেশে বিচ্ছিন্নভাবে আইএস থাকতে পারে : মন্ত্রী

mojamal hoqওয়ান নিউজ বিডি, মেহেরপুর : ব্যক্তিগতভাবে বা বিচ্ছিন্নভাবে জঙ্গি সংগঠন ইসলামি স্টেট (আইএস) এ দেশে থাকতে পারে বলে মন্তব্য করেছেন মুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। আজ রোববার সকালে মেহেরপুর জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধনের পর এ মন্তব্য করেন তিনি।

মন্ত্রী বলেন, ‘সংঘবদ্ধভাবে আইএস থাকতে পারে বলে সরকার মনে করছে না। যুদ্ধাপরাধীদের বিচার চলছে।  তাই একাত্তরের পরাজিত শক্তির যারা, তারা বিষয়টি মেনে নিতে পারছে না। দুই বিদেশি হত্যাকাণ্ডের বিষয়ে দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র থাকতে পারে। এর সঙ্গে বিএনপি- জামায়াত জড়িত বলে প্রাথমিকভাবে ধারণা করছে সরকার।’

মোজাম্মেল হক আরো বলেন, ঐতিহাসিক মুজিবনগর কমপ্লেক্সের নির্মাণকাজ আবারও শুরু হয়েছে। আগামী ১৭ এপ্রিল মুজিবনগর দিবসের আগেই কাজ সম্পন্ন হবে বলে আশা প্রকাশ করেন তিনি।

প্রায় এক কোটি ৬৭ লাখ টাকা ব্যয়ে মেহেরপুরে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মাণ করে গণপূর্ত অধিদপ্তর। সকাল ১০টার দিকে মুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রী ভবনের ফলক উন্মোচন এবং এর প্রাঙ্গণে একটি বকুল গাছের চারা রোপণ করেন। পরে নতুন ভবনের কমিউনিটি সেন্টারে মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মন্ত্রী ছাড়া মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শফিকুল ইসলাম, মেহেরপুর-১ ও ২ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন ও মকবুল হোসেন।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]