জামায়াত কর্মী-সমর্থকসহ আটক ১৫

ওয়ান নিউজ বিডি, মেহেরপুর : নাশকতা প্রতিরোধে জেলার গাংনী উপজেলা থেকে জামায়াতের ১৫ কর্মী-সমর্থককে আটক করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- গাংনী উপজেলার এলাঙ্গি গ্রামের আবুস উদ্দীন (৬০), ভোলাডাঙ্গার ফরমান আলী (৪৫), চাঁদুপুরের রওশন আলী (৪৫), চৌগাছার বিপ্লব হোসেন (২৭) ও রুস্তম আলী (৫৭), বাঁশবাড়ীয়ার আফসার আলী (৫০), আদম আলী (৪৭) ও এনামুল হক রানা (৪৮), নওপাড়ার মনিরুল ইসলাম (৫৬), জুগিন্দার খাইরুল ইসলাম (৪৯), বাহাগুন্দার আব্দুস সামাদ (৫০) ও আবুল কাশেম (৫৫), কষবার ইমতিয়াজ আলী (৩৫), করমদির হযরত আলী (৫০) এবং কোদাইলকাটির মনিরুল ইসলাম (৩৩)।

মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার আহমার উজ্জামান জানান, নাশকতা মূলক কর্মকাণ্ড প্রতিরোধে দেশব্যাপী যৌথ বাহিনীর অভিযান চলছে। এর অংশ হিসেবে গত রাতে গাংনী উপজেলার কষবা, করমদি, বাঁশবাড়ীয়া, চৌগাছা, চাঁদপুর ও এলাঙ্গিসহ বিভিন্ন গ্রামে অভিযান চালানো হয়। এ সময় জামায়াতের ১৫ কর্মী-সমর্থককে আটক করা হয়।

আটকদের মধ্যে পূর্বের নাশকতার মামলার কয়েকজন আসামি রয়েছে। ১৫ জনকেই বিভিন্ন মামলার আসামি হিসেবে আদালতে সোপর্দের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]