এ সরকারের কাছে কিছু দাবি করার আগেই জনগন পেয়ে যায়: শিল্পমন্ত্রী

amuসরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি : ‘শেখ হাসিনার নেতৃত্বে দেশের প্রতিটি খাতে উন্নয়ন এগিয়ে চলেছে। বর্তমান সরকার জনগনের দোরগোড়ায় সেবা পৌছে দিচ্ছে। এ সরকারের কাছে কোন কিছু দাবি করতে হয় না, তার আগেই জনগন পেয়ে যায়।’ জামালপুরের সরিষাবাড়ী উপজেলার যমুনা সার কারখানা পরিদর্শন শেষে তারাকান্দিতে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এ কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, ‘বিএনপির আমলে সারের জন্য কৃষক জীবন দিয়েছে, আর আমরা সার কৃষকের ঘরে পৌছে দিচ্ছি। শেখ হাসিনা বিশ্বব্যাংককে চ্যালেঞ্জ করে নিজেদের অর্থেই পদ্মা সেতুর কাজ শুরু করেছেন। ২০২১ সালের আগেই বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে।’ আর খালেদার নেতৃত্বে পাকিস্তানের প্রেতাত্মারা এ দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে পিছনে নিয়ে যেতে অপচেষ্টা করছে বলেও তিনি মন্তব্য করেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশার সভাপতিত্বে এ সুধী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী আলহাজ মির্জা আজম এমপি। প্রতিমন্ত্রী আলহাজ মির্জা আজম বলেন, ‘পাটের পুরনো ঐতিহ্য ফিরিয়ে আনা হবে। কিছুদিনের মধ্যেই পাটের ব্যাগ ব্যবহার বাধ্যতামুলক ও পাট দিয়ে বহুমূখী পণ্য উৎপাদনের কাজ শুরু হবে।’ প্রায় ৬০ কোটি টাকা ব্যয়ে জামালপুর টিউবয়েলপাড় থেকে সরিষাবাড়ীর তারাকান্দি পর্যন্ত রাস্তাটি ২৪ ফুট পর্যন্ত প্রশ্বস্থকরণের কাজ প্রক্রিয়াধীন আছে বলেও জেলার দায়িত্বপ্রাপ্ত এ প্রতিমন্ত্রী তার বক্তব্যে উল্লেখ করেন।

সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি এড. মোহাম্মদ বাকী বিল্লাহ, সাধারন সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী, সাবেক ধর্ম প্রতিমন্ত্রী মাও. নুরুল ইসলাম, প্রাক্তন এমপি আলহাজ আব্দুল মালেক, সাবেক এমপি ডা. মুরাদ হাসান প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক উপাধ্যক্ষ হারুন-অর-রশিদ।

news portal website developers eCommerce Website Design