আমরা স্বচ্ছ নির্বাচন উপহার দিতে বদ্ধপরিকর: জাবেদ আলী

jabad aliনওগাঁ প্রতিনিধি: নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) মোঃ জাবেদ আলী বলেছেন, যার ভোট সেই দিবে, যাকে খুশী তাকে দিবে। কেউ কাউকে বাধা দিতে পারবে না। আমরা সকলের কাছে গ্রহনযোগ্যে, নিরপেক্ষ ও স্বচ্ছ নির্বাচন উপহার দিতে বদ্ধপরিকর। আর এই জন্য প্রয়োজন সকলের সহযোগীতা।

বৃহস্পতিবার নওগাঁয় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নওগাঁ ও নজিপুর পৌরসভার সকল প্রার্থী এবং জেলা পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে পৌর নির্বাচনকে ঘিরে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, নির্বাচনে হার-জিত থাকবেই। ভোটারদের সম্মান দিয়ে প্রতিটি প্রার্থীকে ফলাফল মেনে নিতে হবে। এবারের নির্বাচন বালট বাক্স যেমন স্বচ্ছ, তেমনই স্বচ্ছ হবে।

তিনি প্রার্থীদের উদ্দেশ্যে বলেন, আপনারা বুদ্ধিমান এজেন্ট নিযোগ করবেন। কেন্দ্রে সকল এজেন্ট, পর্যবেক্ষক, এবং সাংবাদিক সহ উপস্থিত সকলের সামনে ভোট গননা করা হবে এবং ফলাফল দেয়া হবে। কারো কোন রকম শঙ্কা করার কোন কারন নেই। শান্তি-শৃংখলা রক্ষায় আইন শৃংখলা বাহিনী সদা সচেষ্ট থাকবে।

নওগাঁর জেলা প্রশাসক ড. মোঃ আমিনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ব্রিগেডিয়ার জাবেদ আলী আরো বলেন, নির্বাচন কমিশন সব সময় সবকিছু পর্যালোচনা করছে এবং নজর রাখছে। নির্বাচন কমিশনের কাছে সব প্রার্থীই সমান। কারো কোন অভিযোগ থাকলে সমান ভাবে তা দেখা হবে। তবে কোন অভিযোগ মিথ্যা বা হয়রানীমুলক করবেন না। হয়রানী মুলক অভিযোগ করা হলে, তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তিনি সকল প্রার্থীদেরকে আচরণ বিধি মেনে চলার আহবান জানান।

এসময় উক্ত মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ মোজাম্মেল হক পিপিএম, বিজিবি ৪৩ বর্ডারগার্ড ব্যাটালিয়নের পরিচালক অধিনায়ক লেঃ কর্নেল জাহিদ হাসান, রাজশাহী বিভাগের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা সুভাষ চন্দ্র সরকার, নওগাঁ পৌরনির্বাচনের রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আমিরুল ইসলাম, নজিপুর পৌর নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির, মেয়র প্রার্থী নাজমুল হক সনি প্রমুখ।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]