নির্বাচন প্রত্যাখ্যান করে আ.লীগের মহাসড়ক অবরোধ

pabnaওয়ান নিউজ বিডি, পাবনা : পাবনায় পৌর নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করেন পুনর্নির্বাচন ও জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের অপসারণ দাবি করে জেলা আওয়ামী লীগ বৃহস্পতিবার দুপুর আড়াইটায় সংবাদ সম্মেলনের আয়োজন করে।
দলীয় কার্যালয়ে সদর পৌরসভার আওয়ামী লীগের পরাজিত প্রার্থী রকিব হাসান টিপু ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, জেলা পরিষদ প্রশাসকসহ জেলা আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।

এর আগে বৃহস্পতিবার দুপুর দুটা থেকে পাবনা-ঢাকা মহাসড়কের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় পরাজিত প্রার্থীর সমর্থকসহ সরকারি দলের নেতাকর্মীরা মহাসড়ক অবরোধ করে। এ সময় তারা রাস্তায় টায়ারে আগুন জ্বালিয়ে যান চলাচল বন্ধ করে দেয়। এ সময় পাবনা-ঢাকা মহাসড়কের উভয়দিকে প্রায় দুই শতাধিক যানবাহন আটকে গেলে যানজটের সৃষ্টি হয়। আতঙ্কে টার্মিনাল এলাকার সব দোকানপাট বন্ধ হয়ে যায়। সাধারণ মানুষ দ্বিগবিদিক ছোটাছুটি শুরু করে।

সংবাদ সম্মেলনে সদর পৌরসভা নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি রেজাউল রহিম লাল বলেন, এই নির্বাচনে প্রশাসক নীলনকশার মাধ্যমে নৌকা প্রতীকের প্রার্থীর পরাজয় ঘটানো হয়েছে। এই নির্বাচন কোনো অবস্থাতেই মানা যায় না। অবিলম্বে এই নির্বাচনের ফলাফল বাতিল করে নতুন তফসিল ঘোষণার মাধ্যমে পুনর্নির্বাচনের দাবি করছি।

নৌকা প্রতীকের পরাজিত প্রার্থী রকিব হাসান টিপু বলেন, পাবনার জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ নির্বাচনের সঙ্গে সংশ্লিষ্ট কর্মকর্তা একটি গোষ্ঠীর নীল নকশার মাধ্যমে নৌকা প্রতীকের ফলাফল বিপর্যয় করেছে। অবিলম্বে তাদের প্রত্যেককে প্রত্যাহারের জোর দাবি জানাচ্ছি। তিনি বলেন, তাদের অপসারণের জন্যে আরও কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

পাবনা সদর আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স বলেন, এই নির্বাচন আমি প্রত্যাখ্যান করছি। পাবনা জেলা প্রশাসন আমাদের ষড়যন্ত্রের মাধ্যমে পরাজিত করেছে। নির্বাচন বাতিল করে নতুন নির্বাচনের দাবিতে আমাদের আন্দোলন চলবে।

এ সময় সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোশারফ হোসেন, জেলা যুবলীগ নেতা শরীফ উদ্দিন প্রধান, সরদার মিঠু আহম্মেদসহ জেলা, উপজেলা ও পৌর আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতারা।

news portal website developers eCommerce Website Design