‘বিএনপি তাদের কার্যকলাপের কারনে হারিয়ে যাচ্ছে, আমরা কিছু করছি না’

kaderশেখ সাগর রহমান রানা, ঈশ্বরদী : ঈশ্বরদীর পাকশীতে অবস্থিত সড়ক ও জনপথ বিভাগের রেস্ট হাউজ প্রাঙ্গনে সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, সরকার বিএনপিকে ধ্বংস করছে না, ওরা হারিয়ে যাচ্ছে ওদের ভুল রাজনীতি ও কার্যক্রমের কারনে। একদল আরেক দলকে নিশ্চিহ্ন করতে পারে না। তবে আমি আহ্বান জানাবো ভুল রাজনীতি থেকে শিক্ষা নিয়ে জ্বালাও-পোড়াও কাজের ক্ষমা চেয়ে সঠিক রাস্তায় জনগনের জন্য কাজ করুন। তাহলে হয়ত জনগন ভবিষ্যতে আপনাদের মূল্যায়ন করবে।

সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের আগমন উপলক্ষে জরুরী ভিত্তিতে আলহাজ্ব মোড় থেকে রেলওয়েগেট পর্যন্ত সড়কের কাজ শুক্রবার শুরুর হয়েছে। দীর্ঘদিন শহরের আলহাজ্ব মোড় থেকে রেলওয়েগেট পর্যন্ত সড়কের বেহাল দশা আপনি আসার জন্য কাজ শুরু হয়েছে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি এজন্যই আসি। রেলগেটে ফ্লাইওভারের বিষয়ে তিনি বলেন আমি অর্ডার দিয়েছি হয়ে যাবে।

দূর্ঘটনায় নিহত ভূমিমন্ত্রী শামসুর রহমান শরিফের মেজ ছেলের দোয়া মাহফিলে যোগ দিতে মন্ত্রী ওবায়দুল কাদের হেলিকপ্টারে শুক্রবার বিকেলে পাকশীতে এসে নামেন। এরপর তিনি ঈশ্বরদী কেন্দ্রীয় গোরস্থানে রানা শরীফের কবর জিয়ারত করে ভূমিমন্ত্রীর বাসভবন প্রাঙ্গনে দোয়া মাহফিলে অংশ গ্রহন করেন। এ সময় তিনি সন্তানহারা পিতা-মাতাসহ পরিবারের সকলকে ধৈর্য ধরে দোয়া করতে বলেন। পাবনার জেলা প্রশাসক কাজী আশরাফ উদ্দিন, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন সহ প্রায় ১৫ হাজার মানুষ দোয়া মাহফিলে অংশ গ্রহন করেন।

news portal website developers eCommerce Website Design