সরিষাবাড়ীতে বাল্যবিবাহ ও মাদক প্রতিরোধে সরকারের অর্জন ও উন্নয়ন অবহিতকরণে প্রেস ব্রিফিং

Photo20.01.16জামালপুর প্রতিনিধি : “বাল্যবিবাহ প্রতিরোধ করুন, মাদককে না বলুন” প্রতিপাদ্যকে সামনে রেখে ‘সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগনকে অবহিতকরন এবং উন্নয়ন কার্যক্রমে সম্পৃক্তকরনের’ লক্ষ্যে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে সরিষাবাড়ী উপজেলার ভাটারা এ আর খান উচ্চ বিদ্যালয়ে জেলা তথ্য অফিসের উদ্দ্যোগে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

এ আর খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছামিউল আলমের সভাপতিত্বে প্রেস ব্রিফিংয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জামালপুর জেলা সিনিয়র তথ্য অফিসার মোঃ নুরুন্নবী খন্দকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরিষাবাড়ী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ মিজানুর রহমান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক শিক্ষা ও মোহনা টিভি’র সরিষাবাড়ী প্রতিনিধি প্রভাষক এস.এইচ.এম. এহসান, এ আর খান উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ শফিকুল ইসলাম, সহকারী শিক্ষক মোঃ রেজাউল করিম, সহকারী শিক্ষক মোঃ নজরুল ইসলাম সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক প্রবন্ধকার লেখক সাংবাদিক জাকারিয়া জাহাঙ্গীর, প্রেস ক্লাবের সহ সম্পাদক দৈনিক সমকালের প্রতিনিধি মোঃ সোলাইমান হোসেন হরেক, দৈনিক ইনকিলাবের সংবাদদাতা এম এ মান্নান, সকালের খবরের প্রতিনিধি মমিনুল ইসলাম কিসমত এবং দৈনিক ভোরের কাগজের প্রতিনিধি মনির হোসেনসহ স্থানীয় বিভিন্ন পেশার নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রমের পাশাপাশি বাল্য বিবাহ প্রতিরোধে করনীয়, মাদক নিমূর্ল সহ সমাজ থেকে নানা অপরাধ প্রতিরোধে সুশীল সমাজের ভুমিকা নিয়ে আলোচনা করেন। পরে বিদ্যালয়ে ছাত্রছাত্রীদের মাঝে বাল্য বিবাহ প্রতিরোধ ও মাদকের ভয়াবহতা শীর্ষক একটি প্রামান্যচিত্র প্রর্দশন করা হয়।

news portal website developers eCommerce Website Design