আপাতত মন্ত্রিত্ব ছাড়ার সম্ভাবনা নেই

mujibul haqueওয়ান নিউজ, কিশোরগঞ্জ : শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু বলেছেন, আপাতত মন্ত্রিত্ব ছাড়ার কোনো সম্ভাবনা নেই। আজ শনিবার কিশোরগঞ্জের গুরুদয়াল সরকারি কলেজে সাংবাদিকদের এ কথা বলেন প্রতিমন্ত্রী।

কলেজ মিলনায়তনে মাদকবিরোধী প্রচার কার্যক্রমের শেষ দিনে যোগ দিতে কিশোরগঞ্জ যান শ্রম প্রতিমন্ত্রী। সভা শেষে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি।

মুজিবুল হক চুন্নু বলেন, জাতীয় পার্টি এখনো মন্ত্রিসভা থেকে বেরিয়ে আসার দলীয় সিদ্ধান্ত নেয়নি। আগামীকাল রোববার দলের প্রেসিডিয়াম সভা অনুষ্ঠিত হবে। সেখানেই এসব বিষয়ে আলোচনা হবে।

‘দলের প্রেসিডিয়াম ও সংসদীয় বোর্ড যে সিদ্ধান্ত গ্রহণ করবে, আমরা এটা মেনে নেব। তবে আপাতত এ ধরনের (মন্ত্রিত্ব ছাড়া) কোনো সম্ভাবনা নেই’, বলেন মুজিবুল হক চুন্নু।

মন্ত্রিসভায় থাকার কারণে জাতীয় পার্টির অস্তিত্ব হুমকির মুখে পড়েছে কি না—এমন প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী বলেন, ‘আমার মনে হয় এতে আমরা সরকারি যে সুযোগ-সুবিধা পাচ্ছি, তাতে দলকে সুসংগঠিত করা সম্ভব হচ্ছে।’

জাতীয় পার্টিকে প্রকৃত বিরোধী দল মনে করেন কি না—সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী বলেন, ‘প্রকৃত বিরোধী দল বলতে যদি বুঝায় সংসদে গিয়ে মারামারি করা, সরকারকে গালাগালি করা, লাগাতার সংসদ বর্জন করা, তবে এ ধরনের বিরোধী দল আমরা হতে চাই না। আমরা চাই সংসদে ভালো পরিবেশ বজায় থাকবে। সরকার ভালো করলে আমরা সহযোগিতা করব আর সরকার যদি জনস্বার্থবিরোধী কাজ করে সে ক্ষেত্রে আমরা প্রতিবাদ জানাব।’

এর আগে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আয়োজিত মাদকবিরোধী মাসব্যাপী প্রচারণার শেষ দিনের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন।

কিশোরগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) জি এস এম জাফরউল্লাহর সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন কলেজের অধ্যক্ষ রাম চন্দ্র রায় ও কিশোরগঞ্জ পৌর মেয়র মাহমুদ পারভেজ।

news portal website developers eCommerce Website Design