নির্বাচন স্বচ্ছ ও নিরপেক্ষ করতে হবে : মেনন

rasad khan mananওয়ান নিউজ, পঞ্চগড় : বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, স্থানীয় সরকারকে শক্তিশালী ও কার্যকর করতে হলে ইউপি নির্বাচন আরো স্বচ্ছ, নিরপেক্ষ ও বিশ্বাসযোগ্য করতে হবে। আর নিরপেক্ষ নির্বাচন করার দায়িত্ব নির্বাচন কমিশনের।

বুধবার বিকেলে পঞ্চগড় সরকারি অডিটোরিয়ামে জেলা ওয়ার্কার্স পার্টি আয়োজিত কর্মী ও সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, নির্বাচন নিরপেক্ষ ও স্বচ্ছ করতে না পারলে নির্বাচন কমিশন ও সরকারের ওপর মানুষ আস্থা হারাবে। শেখ হাসিনার নেতৃত্বে আমরা ভোটের অধিকার আদায় করেছি। সুতরাং কোন অবস্থাতেই এটা ধ্বংস করা যাবে না।

তিনি আরো বলেন, জাতীয় উন্নয়নে উত্তরাঞ্চল বড় ভূমিকা রাখছে। শিগগির পঞ্চগড়ে একটি পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে। ঠাকুরগাঁও বিমানবন্দর চালুর উদ্যোগ নেওয়া হবে। এর আগে তিনি পঞ্চগড়ে পর্যটন কেন্দ্র নির্মাণের স্থান পরিদর্শন করেন।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পঞ্চগড় জেলা শাখার সভাপতি আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য নাজমুল হক প্রধান, ঠাকুরগাঁও-৩ আসনের সংসদ সদস্য ইয়াছিন আলী, পলিট ব্যুরোর সদস্য মাহমুদুল হাসানসহ স্থানীয় নেতারা বক্তব্য দেন।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]