‘কেউই আইনের উর্দ্ধে নয়, দুস্কর্ম করলে শাস্তি পেতেই হবে’

asadur jaman khan kamalএরশাদুল বারী তুষার, জয়পুরহাট : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন-‘ যারা পুলিশ বাহিনীতে থেকে পুলিশের বদনাম করে তাদের ব্যাবস্থা তাৎক্ষনিকভাবে নেওয়া হয়। যে দুই একটি ঘটনা ঘটেছে এই গুলোর প্রত্যেকটির ব্যাবস্থা আমরা নিয়েছি, প্রত্যেকটা পুলিশ ক্লোজড কিংবা সাসপেন্ড হয়েছে, প্রত্যেকটার জন্য তদন্ত কমিটি গঠন করা হয়েছে এবং তাদের বিচার শুরু হয়েছে। পুলিশ, বিজিবি কিংবা র‌্যাবের সদস্য যেই হোকনা কেন কেউই বিচারের উর্দ্ধে নয়। কেউ দুস্কর্ম করলে তাকে শাস্তি পেতেই হবে, প্রধান মন্ত্রী কাউকেই ছাড় দেননা।’

বুধবার দুপুরে জয়পুরহাট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইন শৃংখলা কমিটির সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আইন শৃংখলা কমিটির সভায় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন- কেন্দ্রীয় আওয়ামীলীগের সংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি ইকবাল বাহার, জেলা প্রশাসক আব্দুর রহিম, পুলিশ সুপার মোল্যা নজরুল ইসলাম, জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এসএম সোলায়মান আলী, দৈনিক মায়ের আঁচল পত্রিকার সমআদক ও পিপি এ্যাড. নৃপেন্দ্রনাথ মন্ডল, পাঁচবিবি পৌর মেয়র হাবিবুর রহমান হাবিব, কালাই উপজেলা চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, জেলা কমিউনিটি পুলিশিং এর সদস্য সচিব নন্দলাল পার্শী, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আমজাদ হোসেন, এ্যাড. ফিরোজা চৌধুরী  প্রমুখ।

ওই সভায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল সাগর রুনী হত্যাকান্ডের ব্যাপারে বলেন’-‘ এ হত্যাকান্ডের সাথে কারা জড়িত আর কিভাবে কেন এ হত্যাকান্ড ঘটানো হয়েছে তা আমারা অতি দ্রুত উদঘাটন করতে পারবো এবং এ হত্যাকান্ডের পিছনে কারা ছিল তা অবশ্যই দ্রুততার সাথে জানা যাবে বলে তিনি জানান।

পরে তিনি পুলিশ লাইন্স মাঠে জেলা পুলিশের বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিেিযাগীতার উদ্বোধন করেন।  বিকালে তিনি আক্কেলপুর ফায়ার সার্ভিস ষ্টেশনের উদ্বোধন শেষে আক্কেলপুর মজিবর রহমান ডিগ্রি কলেজ মাঠে এক জনসভায় বক্তব্য রাখেন।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]