এমপিসহ ৩ নেতাকে আ.লীগ থেকে বহিষ্কারের সুপারিশ

a lig logoচাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগে স্থানীয় সংসদ সদস্যসহ তিন নেতাকে দল থেকে স্থায়ীভাবে বহিষ্কারের সুপারিশ করেছে জেলা আওয়ামী লীগ।

শনিবার জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির এক সভায় শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য গোলাম রাব্বানী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আতাউর রহমান এবং পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত মেয়র কারিবুল হক রাজিনকে বষ্কিারের সুপারিশ কেন্দ্রে পাঠানো হয়েছে।

জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক তৌফিকুর রহমান খান বেদানা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার সকালে জেলা পরিষদ মিলনায়তনে কার্যনির্বাহী কমিটির সভায় সভায় সর্বস্মতিক্রমে শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থীকে সমর্থন না করে বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগে তাদের দল থেকে স্থায়ীভাবে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি মঈনুদ্দিন মণ্ডলের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ এমপি, সাবেক সভাপতি বিগ্রেডিয়ার জেনারেল (অব.) মো. এনামুল হক, যুগ্ম-সাধারণ সম্পাদক মুহা. গোলাম মোস্তফা বিশ্বাস এমপি, সহ-সভাপতি মু. জিয়াউর রহমান প্রমুখ।

এ ব্যাপারে গোলাম রাব্বানী এমপির সঙ্গে মোবাইলে যোগযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

এর আগে, গত ২৪ ডিসেম্বর জেলা আওয়ামী লীগ একই অভিযোগে তাদের তিন জনকে সাময়িকভাবে বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছিল।

news portal website developers eCommerce Website Design