কালুখালীতে উৎসব মুখর পরিবেশে কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত

61মোখলেছুর রহমান, কালুখালী : রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান খাগজানা উচ্চ বিদ্যালয়ে সারা দেশের ন্যায় গতকাল ২১ মার্চ সকাল ১০টা থেকে অত্যন্ত উৎসব মুখর পরিবেশে ছাত্র কেবিনেট  নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

এতে অষ্টর শ্রেণীর ছাত্রী জান্নাতুল ফেরদৌস নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন। দশম শ্রেণীর ছাত্রী মারিয়া মীম ও দশম শ্রেণীর ছাত্র রাকিবুল ইসলাম প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করে।

৬ষ্ঠ শ্রেণীতে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয় তন্মি বৈদ্য ও রাহিমুর রহমান, সপ্তম শ্রেণীতে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয় আবিদুর রহমান অয়ন ও সম্পা খাতুন, ৮ম শ্রেণীতে ছাত্রীদের মধ্যে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয় বিথী তাম্বুলী এবং ছাত্রদের ২ জন প্রার্থীর মধ্যে পার্থ সারথী ও রবিউল ইসলাম এর তীব্র্র প্রতিদ্বন্ধিতায় রবিউল ইসলাম ব্যাপক ভোটে নির্বাচিত হয়।

৯ম শ্রেণীতে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয় নাসরিন আক্তার ও প্রান্তিক পাল। ১০ম শ্রেণীতে ছাত্রীদের মধ্যে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয় সুরাইয়া আক্তার ও ছাত্রদের মধ্যে ৩ জন প্রার্থী হয় এদের মধ্যে সোহানুর রহমান, রুহুল আমিন ও আব্দুল হান্নান এর তীব্র প্রতিদ্বন্দিতায় সোহানুর রহমান ১৫৬ ভোট পেয়ে নির্বাচিত হয়। তার প্রতিদ্বন্দি প্রার্থী রুহুল আমিন ৯৪ ভোট পায় ও আব্দুল হান্নান ৬৩ ভোট পায়।

এ নির্বাচনে সার্বিক তত্বাবধানে ছিলেন খাগজানা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ কে এম নজরুল ইসলাম এবং সার্বিক সহযোগীতায় ছিলেন খাগজানা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক খোন্দকার আব্দুল হালিম, বাবুল হোসেন, আব্দুর রাজ্জাক, ফিরোজা পারভীন, রোজিনা ইয়াসমিন, মোখলেছুর রহমান এবং আবুল হোসেন।

এ নির্বাচনকে ঘিরে এলাকায় ব্যাপক আনান্দ উৎসব মূখর পরিবেশের সৃষ্টি হয়। এতে ছাত্র ছাত্রীদের মধ্যে নেতৃত্ব দানের সুযোগ সৃষ্টি হয়।

news portal website developers eCommerce Website Design