মায়ের লাশ ঝুলছে, বিছানায় মেয়ে লাশ

lass
ফাইল ছবি

ওয়ান নিউজ, চাঁপাইনবাবগঞ্জ: গোমস্তাপুরে ঘরের দরজা ভেঙে মায়ের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। একই ঘরে বিছানায় পাওয়া গেছে মেয়ের মৃতদেহ।

শনিবার দুপর আড়াইটার দিকে পুলিশ গোমস্তাপুর উপজেলার চৌডালা পুরাতন বাজার এলাকার আপেল মাহমুদের বাড়ি থেকে মা-মেয়ের মরদেহ উদ্ধার করে। নিহতরা হচ্ছে- আপেল মাহমুদের স্ত্রী আয়েশা সিদ্দিকা ও শিশু কন্যা রাইসা।

পুলিশের ধারনা পারিবারিক কলহের কারণে মেয়েকে শ্বাসরোধ করে হত্যার পর মা আয়েশাও আত্মহত্যা করতে পারে। তবে এলাকাবাসী জানিয়েছে, নিহত আয়েশা সিদ্দিকা দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন ছিলো।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার গোলাম মুর্তজা জানান, এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে পুলিশ আপেল মাহমুদের বাড়ির একটি ঘরের দরজা ভেঙে তার স্ত্রী আয়েশা সিদ্দিকার (২৫) ওড়না পেঁচানো ঝুলন্ত লাশ এবং তার মেয়ে রাইসার (৫) মৃতদেহ বিছানা থেকে উদ্ধার করা হয়। উদ্ধারের সময় রাইশার গলায় দাগ ছিল। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে, জিজ্ঞাসাবাদের জন্য নিহত আয়েশা সিদ্দিকার স্বামী আপেল মাহমুদকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়দের ধারণা, স্বামী-স্ত্রীর দ্বন্দ্বের কারণে মেয়েকে শ্বাসরুদ্ধ করে হত্যার পর নিজেও আত্মহত্যা করে থাকতে পারে।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]