রাত পোহালেই ইউপি নির্বাচন : চলচ্ছে প্রস্তুতি

picনরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে রাত পোহালেই নির্বাচন এই প্রথম দলীয় প্রতীকের মাধ্যমে পঞ্চম ধাপের নির্বাচন ২৮ মে শনিবার অনুষ্ঠিত হচ্ছে। নরসিংদী সদর উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদের নির্বাচন। আর এই লক্ষ্যে কেন্দ্রগুলোতে মালামাল পাঠানোর কাজ চলচ্ছে। ইউনিয়নগুলো হলো চিনিশপুর, শীলমান্দি, আমদিয়া, মেহেরপাড়া, পাঁচদোনা, নজরপুর, কাঠালিয়া, হাজিপুর, পাইকারচর, করিমপুর, চরদিঘলদী ও আলোকবালী।

সীমানা নিষ্পত্তি নিয়ে জটিলতার কারণে মহিষাশুরা ও নরালাপুর ইউনিয়নের নির্বাচন হচ্ছে । এই নির্বাচনকে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে গ্রহণের লক্ষ্যে ইতিমধ্যে সব প্রস্তুতি গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন নরসিংদী সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. নজরুল ইসলাম। তিনি আরো জানান, এই নির্বাচনকে শান্তিপূর্ণ ও নিরপেক্ষভাবে গ্রহণেই আশায় প্রতিটি কেন্দ্রগুলোতে নির্বাচনী সরঞ্জামগুলো পাঠানোর কাজ চলচ্ছে।

এর সাথে পর্যাপ্ত সংখ্যক পুলিশ, আনসার সদস্যও মোতায়েন করা হয়েছে। এছাড়া তিনদিন ধরে মোবাইল কোর্ট নিয়মিত পর্যবেক্ষণে রয়েছে। এর পাশাপাশি বিজিবিসহ বিশেষ বাহিনীর সদস্যরাও দায়িত্ব পালন করবেন। এই নির্বাচনের জন্য ৪জন রির্টানিং কর্মকর্তা দায়িত্ব পালন করছেন। ভোটারদের দাবি ‘আমাদের ভোট যেন আমরা নিশ্চিন্তে নিরাপত্তার সাথে প্রয়োগ করতে পারি। এই দাবীটিই রাখি প্রশাসনের কাছে।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]