অ্যান্টিবায়োটিক পড়লে জঙ্গিরা টাইট হয়ে যাবে: কৃষিমন্ত্রী

motiaওয়ান নিউজ বিডি, শেরপুর : জঙ্গিবাদ একটা রোগের মতো, অ্যান্টিবায়োটিক পড়লে তা টাইট হয়ে যাবে বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী। রোববার সকালে নিজ নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী ইউনিয়ন পরিষদ চত্বরে গরিব-দুঃস্থ ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে ভিজিএফ’র চাল ও ঈদ সামগ্রী বিতরণকালে তিনি এ মন্তব্য করেন।

কৃষিমন্ত্রী উপস্থিত জনতার উদ্দেশে বলেন, জঙ্গিবাদ নির্মূল হবে, এটা অবশ্যই আপনারা বিশ্বাস করতে পারেন। সারা পৃথিবী এখন হুঁশিয়ার হয়েছে। জঙ্গিরা পিছু হঠছে এবং হঠবে।

এ সময় তিনি বলেন, ‘এখন আমরা বিদ্যুৎ দিচ্ছি এবং আরও বিদ্যুৎ দেব। বিদ্যুতের আর সমস্যা হবে না, ইনশাল্লাহ। মাঝে মাঝে লোডশেডিং হয়। আমি সেটারও কারণ বলে দেই। আমরা তো বিএনপি’র চাকরি খাই নাই। কিছু থাকে লাইনে এবং অফিসে ঠিক ইফতারের সময় এবং তারাবির সময় বা সেহেরি খাওয়ার সময় লাইন অফ করে দেয়।’

মতিয় চৌধুরী বলেন, ‘ইচ্ছে করলে নাম বের করে সাসপেন্ড করা কোনো অসুবিধা হবে না। ওটুকু কিন্তু আমরা নায্যভাবেই করতে পারি। তবু কী দরকার, দেখি- আল্লাহ হেদায়েত করে কিনা সে জন্যে অপেক্ষা করি। এই শয়তানিটা যারা করে, অবশ্যই তারা মানুষের ইবাদত-বন্দেগিতে বাধার সৃষ্টি করে।’

কৃষিমন্ত্রী রোববার নালিতাবাড়ী উপজেলার ১টি পৌরসভা ও ৪টি ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৬ হাজার গরিব-দুঃস্থ শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রী ও তার নিজ তহবিল থেকে বিভিন্ন ত্রাণসামগ্রী বিতরণ করেন।

এ সময় মন্ত্রীর সঙ্গে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ফরিদ আহম্মদ, অতিরিক্ত পুলিশ সুপার আবদুল ওয়ারিশ, উপজেলা ভাইস চেয়ারম্যান আসমত আরা আসমা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াইল হক মাস্টার, সাধারণ সম্পাদক ফজলুল হকসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

news portal website developers eCommerce Website Design