জঙ্গীবাদের বিরুদ্ধে সরিষাবাড়ী কলেজ ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

Photo 23-07-16সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ীতে রাজধানীর গুলশান ও শোলাকিয়া ঈদ জামাতসহ সারা দেশে জঙ্গী হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সরিষাবাড়ী কলেজ ছাত্রলীগ।

আজ শনিবার (২৩ জুলাই) দুপুরে সাবেক ভিপি মনিরুল ইসলাম রনির নেতৃত্বে উপজেলা ও পৌর ছাত্রলীগের সহযোগীতায় সরিষাবাড়ী কলেজ ক্যাম্পাস থেকে একটি র‌্যালী শহরের প্রধান প্রধান কয়েকটি সড়ক প্রদক্ষিণ শেষে কলেজ মাঠে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

কলেজ ছাত্রলীগের সভাপতি মো. আরিফুল ইসলাম আরিফের সভাপতিত্বে ও পৌর ছাত্রলীগের সভাপতি শিহাবউদ্দিন শেখের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সভাপতি কেএম সোহেল রানা, সহ-সভাপতি নাজমুল হুদা বজলু, ক্রীড়া সম্পাদক ফারহান শাহরিয়ার নাহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম স্বপন, গণশিক্ষা বিষয়ক সম্পাদক আলামিন হোসেন শিবলু ও উপজেলা ছাত্রলীগ নেতা রেজাউল মোরশেদ শাওন।

এছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কলেজ ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম আরিফ, সাধারণ সম্পাদক এল এম মাহফুজ আহমেদ, ছাত্রলীগ নেতা শাওন, সাইফুল, তনয়, আতিক, আজাদ, রুবেল, আসাদুল, জাহিদ, সুজন, ইমরান, রাকিব, হৃদয় ও নিরব।

বিক্ষোভ সমাবেশে বক্তারা দেশের চলমান জঙ্গীবাদের তীব্রনিন্দা ও কঠোর হস্তে দমনের জন্য কলেজ ছাত্রলীগের নেতাকর্মী ও কলেজের ছাত্র-ছাত্রীদের সাহসী ভূমিকা রাখার আহবান জানান। সমাবেশে কলেজের শিক্ষক-কর্মচারীসহ ২ সহস্রাধিক ছাত্র-ছাত্রী বর্নাঢ্য র‌্যালী ও সমাবেশে উপস্থিত ছিলেন।

news portal website developers eCommerce Website Design