২০১৯ সালের আগে নির্বাচন হবে না : স্বাস্থ্যমন্ত্রী

mohammad nasimমৌলভীবাজার প্রতিনিধি : স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ২০১৯ সালের আগে কোন নির্বাচন হবে না। বেগম খালেদা বিগত ২০১৪ সালে জাতীয় নির্বাচন বাঞ্চালের চেষ্টা করে ব্যর্থ হয়েছেন।

বুধবার সন্ধ্যায় মৌলভীবাজার বেরীরপার বাসস্ট্যান্ডে আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এসব কথা বলেন।

সাবেক সমাজকল্যাণ মন্ত্রী ও বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মহসীন আলীর ১ম মৃত্যু বার্ষিকী ও মহসীন আলী ফাউন্ডেশনের উদ্বোধন উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
স্বাস্থ্যমন্ত্রী বলেন, সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলীর দীর্ঘ দিনের স্বপ্ন ও এলাকাবাসীর দাবি পূরণের লক্ষ্যে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালকে মেডিকেল কলেজে রুপান্তর করার জন্য প্রয়োজনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সৈয়দ মহসিন আলী ফাউন্ডেশনের সভাপতি সৈয়দা সায়রা মহসীনের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা সৈয়দ নৌশর আলী খোকনের পরিচালনায় স্মরণ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-৫ আসনের এমপি মুহিবুর রহমান মানিক, সিলেট-৩ আসনের এমপি মাহমুদ উস-সমাদ, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী।

স্মরণসভা শেষে স্বাস্থ্যমন্ত্রী মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালের চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে মতবিনিময় করেন।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]