জঙ্গিবাদের উত্থানে বিএনপির হাত নেই : নজরুল

nozrul islamওয়ান নিউজ বিডি, পাবনা : বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, জঙ্গিবাদের উত্থানে বিএনপির হাত নেই। বরং সেটা আওয়ামী লীগ সরকারের আমলে বিস্তৃত হয়েছে এবং এখন সেটি আরো শক্তিশালী হয়েছে।

রোববার দুপুরে পাবনার দোয়েল কমিউনিটি সেন্টারে জেলা বিএনপির প্রতিনিধি সভায় তিনি এসব কথা বলেন। তিনি বলেন, জঙ্গিবাদের সঙ্গে বিএনপিকে অভিযুক্ত করা রাজনৈতিক অপকৌশল, দেশের জনগণ সেটা জানে।

নজরুল ইসলাম খান বলেন, বাংলাদেশের জনগণের অধিকার হরণ করে কৌশলে আজকে যারা ক্ষমতায় আসীন, তাদের হাতে গণতন্ত্র কখনো নিরাপদ ছিল না, এখনো নেই। আর যখন গণতন্ত্র থাকে না তখনই সন্ত্রাস, জঙ্গিবাদ এগুলো মাথাচাড়া দিয়ে ওঠে। আজকে এ সরকারের অযোগ্য দেশ পরিচালনায় দেশের জনগণের জানমাল নিরাপত্তাহীন হয়ে পড়েছে।

তিনি বলেন, গণতান্ত্রিক দল হিসেবে দলকে সংঘটিত করে গণতান্ত্রিক প্রক্রিয়ায় রাষ্ট্র ক্ষমতায় পরিবর্তন আনার চেষ্টা করছে বিএনপি। জনগণ আজ পরিবর্তনের আশায় অধীর আগ্রহে অপেক্ষা করছে। দেশের মানুষ বর্তমান সরকারের অনাচার, দুর্নীতি থেকে মুক্তি চায়, সন্ত্রাস, জঙ্গিবাদ থেকে মুক্তি চায়। কিন্তু এসব কিছুর জন্য দায়ী তো এই সরকার।

জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি আব্দুস সামাদ খান মন্টুর সভাপতিত্বে ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তোতার পরিচালনায় প্রতিনিধি সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কেন্দ্রীয় বিএনপির সহসভাপতি ইকবাল হাসান মাহমুদ টুকু, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, নাজমুল হক নান্নু, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সহসাংগঠনিক সম্পাদক আব্দুল মোমিন তালুকদার খোকা, সৈয়দ শাহিন সৈকত।

news portal website developers eCommerce Website Design