বিএনপি জাতীয় নির্বাচনের জন্য প্রস্তুত

bnp logo

bnp logoওয়ান নিউজ বিডি, লালমনিরহাট : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপি যে কোনো সময়ে জাতীয় নির্বাচনের জন্য প্রস্তুত। কারণ দলটি নির্বাচনমুখী। তবে নির্বাচনের সময় আওয়ামী লীগকে সরে দাঁড়াতে হবে এবং তা হতে হবে যোগ্য নির্বাচন কমিশনের অধীনে।

মঙ্গলবার দুপুরে লালমনিরহাটের বড়বাড়ীতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সাম্প্রতিক হামলার ঘটনায় আওয়ামী লীগের লোকজন জড়িত উল্লেখ করে তিনি বলেন, রামুর ঘটনা থেকে শুরু করে গোবিন্দগঞ্জের সাঁওতালপল্লীর ঘটনা প্রমাণ করে এগুলো হচ্ছে বিচারহীনতার সংস্কৃতি।

গোবিন্দগঞ্জে সাঁওতাল পরিবারের ওপর হামলার ঘটনা স্থানীয় আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা ঘটিয়েছে মন্তব্য করে তিনি বলেন, আওয়ামী লীগ সরকার নিজেদের ধর্মনিরপেক্ষ দাবি করলেও তারাই মূলত সংখ্যালঘুদের ওপর হামলা চালাচ্ছে।

অভিযোগ করে তিনি বলেন, আওয়ামী লীগ সব সময় চায় এককভাবে নির্বাচন করে ক্ষমতায় যেতে। এককভাবে দেশ চালাতে। একটি প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচনে সবার জন্য পরিবেশ সৃষ্টির আহ্বান জানান মির্জা ফখরুল।

এসময় কেন্দ্রীয় বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু, কেন্দ্রীয় কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য রেজওয়ানুল হক, নির্বাহী সদস্য ব্যারিস্টার হাসান রাজিব প্রধান, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি ফরহাদ হোসেন আজাদ ও লালমরিহাট জেলা বিএনপির সম্পাদক হাফিজুর রহমান বাবলা প্রমুখ উপস্থিত ছিলেন।

শহীদ আবুল কাশেম স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে অংশগ্রহণ করে ঠাকুরগাঁও বিএনপি একাদশ বনাম লালমনিরহাট বিএনপি একাদশ।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]