বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে: সৈয়দ আশরাফ

asraful islamওয়ান নিউজ বিডি, কিশোরগঞ্জ : জন প্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম এমপি বলেছেন, মুক্তিযুদ্ধের পর আমাদের অর্থ ছিল না, দক্ষতা ছিল না। আমরা ধীরে ধীরে তা অর্জন করেছি। আমার দেশের যুবকদের দক্ষতা দেখে আমি বিস্মিত হয়েছি। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। এই অগ্রযাত্রা কেউ ঠেকিয়ে রাখতে পারবে না।

মন্ত্রী আজ শনিবার বিকালে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা আওয়ামী লীগের কর্মিসভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

সৈয়দ আশরাফ আরও বলেন, এক সময় বাংলাদেশকে বলা হতো তলাবিহীন ঝুড়ি। আজ আমরা সেই অবস্থায় নেই। লেখাপড়া, খেলাধুলা, বিদ্যাবুদ্ধিতে আমরা এগিয়ে যাচ্ছি। আজ যখন বিদেশে যাই তারাও আমাদের অর্জন দেখে বিস্ময় প্রকাশ করে। সবার কাছে বাংলাদেশ আজ বিস্ময়। তিনি বলেন, আমরা একের পর এক উন্নয়ন প্রকল্প গ্রহণ করছি। গত একনেকে যে প্রকল্প পাশ করা হয়েছে, সেটি গত ১০ বছরের বাজেটের সমান। তিনি বলেন, চীনের রাষ্ট্রপতির সঙ্গে আমার হৃদ্যতাপূর্ণ সম্পর্ক রয়েছে। সে কারণেই তিনি বাংলাদেশে আসেন। বাংলাদেশের উন্নয়ন দেখে তিনিও বিস্ময় প্রকাশ করেন।

তিনি বলেন, যুদ্ধ করে রক্ত দিয়ে অনেক প্রাণের বিনিময়ে বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা স্বাধীনতা অর্জন করেছি। এখন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা এগিয়ে যাচ্ছি। আমাদেরকে আর কেউ পিছনে নিতে পারবেনা। মন্ত্রী সকলকে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহানের সভাপতিত্বে কর্মিসভায় সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য দিলারা বেগম আসমা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজলসহ জেলা কমিটির নেতারা উপস্থিত ছিলেন। এর আগে মন্ত্রী শোলাকিয়া ঈদগাহ সংলগ্ন নরসুন্দা নদীর ওপর পাকা সেতু উদ্বোধন করেন।

news portal website developers eCommerce Website Design