সরিষাবাড়ীতে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

photo-04-1-171-pngসরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি : বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে জামালপুরের সরিষাবাড়ীতে ছাত্রলীগের ৬৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে সরিষাবাড়ী কলেজ ছাত্রলীগের আয়োজনে বুধবার বেলা ১১টায় সরিষাবাড়ী কলেজ থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শহরের আরামনগর বাজার-শিমলাবাজার-বাস স্টান্ড হয়ে পূনরায় সরিষাবাড়ী কলেজে এসে শেষ হয়। সেখানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ছাত্রলীগের নেতাকর্মীরা পুষ্পমাল্য অর্পণ করেন। পরে কলেজ ক্যাম্পাসে সংক্ষিপ্ত সমাবেশ করা হয় এবং কেক কাটা হয়।

পৌর ছাত্রলীগের সভাপতি শিহাব উদ্দিন শেখের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে কলেজ ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম, জেলাপরিষদের সদস্য খেরশেদ আলম, পৌর আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান মিজান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হাবিবুর রহমান শিশির, সাবেক ছাত্রলীগ নেতা মেহেদী হাসান বজ্র, এ্যাড. জহুরুল ইসলাম মানিক, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মন্জুরুল ইসলাম বিদ্যুৎ, আ’লীগ নেতা আব্দুল মান্নান মানু, সরিষাবাড়ী কলেজের সাবেক ভিপি মনিরুল ইসলাম রনি, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কেএম সোহেল রানা, সাবেক এজিএস সুলতান মাহমুদ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক, বক্তব্য রাখেন।

এসময় উপজেলা ও পৌর ছাত্রলীগের বর্তমান ও সাবেক নেতৃবৃন্দ, কলেজ ছাত্রলীগের সকল নেতৃবৃন্দসহ ছাত্রলীগের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহফুজ আহমেদ ও সাবেক শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান সুজন।

news portal website developers eCommerce Website Design