রাষ্ট্রপতির গঠন করা ইসির অধীনেই আগামী নির্বাচন

ওয়ান নিউজ বিডি, শেরপুর : কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, রাষ্ট্রপতি যে নির্বাচন কমিশন (ইসি) গঠন করবেন, তার অধীনেই আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। সংবিধান অনুযায়ীই সে নির্বাচন হবে।

বুধবার দুপুরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার গোজাকুড়া হাতেমিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র ও আর্থিক প্রণোদনা বিতরণকালে তিনি এ কথা বলেন।

কৃষিমন্ত্রী এদিন নালিতাবাড়ী পৌরসভাসহ উপজেলার ছয়টি ইউনিয়নের ৯৫টি শিক্ষা প্রতিষ্ঠানের ৯৩৭ জন শিক্ষার্থীকে কম্বল ও ২২০জন শিক্ষার্থীর মাঝে প্রণোদনা হিসেবে এক লাখ ২০ হাজার টাকা বিতরণ করেন।

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে উদ্দেশ করে মতিয়া চৌধুরী বলেন, নিজ গরজেই তাকে আগামী নির্বাচনে আসতে হবে। না হলে দলের রেজিস্ট্রেশন থাকবে না। ডাক্তার ভুল করলে একজন রোগী মারা যায়, কিন্তু নেতা ভুল করলে পার্টি ধ্বংস হয়ে যায়।

কৃষিমন্ত্রী বলেন, এখন বাংলাদেশ নিন্ম  মধ্যবিত্ত দেশে পরিণত হয়েছে। আগামী ২০২১ এর আগে আমাদের দেশ মধ্যবিত্ত দেশে পরিণত হবে। আমাদের যে উন্নতি হয়ছে এটা আমরা বলি না। আমাদের প্রধানমন্ত্রী যে সুইজারল্যান্ড গেছেন, এখানে কিন্তু গরিব দেশেরা দাওয়াত পায় না। যারা মোটামুটি উন্নতি করছে এবং একটি জায়গায় পৌঁছেছে তারাই সেখানে দাওয়াত পায়। লেখাপড়া ব্যবসা বাণিজ্যসহ সব কিছুতে আমাদের দেশের নাম সারা দেশে ছড়িয়ে পড়েছে।

তিনি আরও বলেন, এখন আমরা শুধু কৃষির জন্য পদক পাই না, আমরা খাদ্যে স্বয়ংসম্পূর্ণ।শুধু স্বয়ংসম্পূর্ণ না আমরা খাদ্যের কিছু উদ্বৃত্ত  শ্রীলংকার বন্যার সময় ও নেপালের ভূমিকম্পের সময় সহযোগিতা পাঠিয়েছি। তাই আপনারা এটা বলতে পারেন বাংলাদেশে মানুষ খেয়ে পড়ে সুখে আছে।

এ সময় জেলা প্রশাসক ডা. এ এম পারভেজ রহিম, পুলিশ সুপার রফিকুল হাসান গণি, অতিরিক্ত পুলিশ সুপার সালাহউদ্দিন সিকদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হক মাস্টার, নালিতাবাড়ী পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, নালিতাবাড়ী উপজেলা চেয়ারম্যান এ কে এম মোখলেছুর রহমান, ভাইস চেয়ারম্যান আছমতারা আসমা প্রমুখ।