যুবলীগের সম্মেলনকে সামনে রেখে পলাশে নেতা কর্মীদের মাঝে উৎসব

আল-আমিন মিয়া, নরসিংদী : নরসিংদীর পলাশে উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে সামনে রেখে আওয়ামীলীগের সকল সংগঠনের নেতা কর্মীদের মাঝে উৎসব আনন্দ দেখা যাচ্ছে। দীর্ঘ ১৩ বছর পর আসছে আগামী ২৩ শে জানুয়ারি আনুষ্ঠানিক ভাবে অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন। আর সম্মেলনকে সফল ও স্বার্থক করতে উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে নেওয়া হচ্ছে নানা আয়োজন। উপজেলাতে যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন নয় যেন, উপজেলায় কোন নির্বাচন হচ্ছে।

উপজেলার চার দিকে নির্বাচনের মতো বিলবোর্ড, ব্যানারে উজ্জল হয়ে উঠেছে পুরু পলাশ উপজেলা। অপরদিকে সম্মেলনকে সফল এবং স্বার্থক করতে প্রার্থীরাও প্রচার-প্রচারণায় এগিয়ে রয়েছেন। বিলবোর্ড,ব্যানার, এমন কি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও প্রচার-প্রচারণায় পিছিয়ে নয় কেউ। প্রতিদিনই দেখা যাচ্ছে, প্রার্থীদের সমর্থনে ফেসবুকের মাধ্যমে বিলবোর্ড, ব্যানার এবং পছন্দের প্রার্থীর ছবি ও প্রার্থীর সমর্থনে লেখা পোস্ট দিয়ে মত প্রকাশ করছেন নেতা কর্মীরা।

পলাশ উপজেলা আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে প্রার্থী হয়েছে উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন ও সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছে বিএফএ এর পরিচালক আল-মুজাহিদ হোসেন তুষার। এদিকে উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক মো, আশাদউল্লাহ মনার সাথে মোঠফোনে কথা বলে উপজেলা যুবলীগের সম্মেলনের কয়জন প্রার্থী হয়েছে তা জানতে চাইলে তিনি জানান, সভাপতি পদে সৈয়দ জাবেদ হোসেন এবং সাধারণ সম্পাদক পদে আল-মুজাহিদ হোসেন তুষার ছাড়া এখনো কোন প্রার্থীর নাম জানা যায়নি।

তবে কেউ যদি সম্মেলনে প্রার্থী হতে চায়, তাহলে অবশ্যই প্রার্থী হতে পারবে। তিনি আরো বলেন, আমরা যুবলীগের সম্মেলনকে সফল করতে নানা উদ্দ্যোগ নিয়েছি। অবশ্যই এবার উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভালো নেতৃত্ব পাবো।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]