পলাশে যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন : সভাপতি জাবেদ সম্পাদক তুষার

পলাশ প্রতিনিধি : ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্যে দীর্ঘ একযুগ পর অনুষ্ঠিত হল নরসিংদীর পলাশ উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন। সম্মেলনকে ঘিরে আজ সোমবার বিকালে উপজেলার খানেপুর ট্রাকষ্ট্যান্ড চত্তরে নেতাকর্মীদের এক মিলন মেলায় পরিণত হয়সকাল থেকে উপজেলার বিভিন্ন ওর্য়াড, ইউনিয়ন থেকে হাজারো নেতাকর্মী পছন্দের প্রার্থীর সর্মথন নিয়ে সমাবেশে যোগদান করেন। সমাবেশে স্থান ঘিরে প্রতিটি মোড়ে মোড়ে ছিল ব্যাণার , ফেস্টুন ও বিলবোর্ডে আচ্ছন্ন।

যুবলীগের সভাপতি মনিরুজ্জামান ইকবালের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো, মাহবুবউল আলম হানিফ। অন্যান্যদের আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নফেল, পলাশের সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ডা, আনোয়ারুল আশরাফ খান দিলিপ, পলাশের সাংসদ আলহাজ্ব কামরুল আশরাফ খান পোটন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল মতিন ভূইয়া, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব বদিউল আলম প্রমুখ।

যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সর্বসম্মতিক্রমে পলাশ উপজেলার চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেনকে সভাপতি ও সাবেক ছাত্রনেতা আল মুজাহিদ হোসেন তুষারকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়।

news portal website developers eCommerce Website Design