মানুষকে বিভ্রান্ত করতেই হরতাল

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : প্রধানমন্ত্রীর বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ বিষয়ক উপদেষ্টা ড. তৌফিক-ই-ইলাহী চৌধুরী বলেছেন, দেশের মানুষকে বিভ্রান্ত করতেই হরতাল ডাকা হয়েছে। কিন্তু হরতাল কোথায়। আমি ঢাকা থেকে মির্জাপুরে এলাম কোথাও তো হরতাল দেখলাম না।
বৃহস্পতিবার মির্জাপুরে দানবীর রণদা প্রসাদ সাহা প্রতিষ্ঠিত ভারতেশ্বরী হোমসে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসে তিনি এ কথা বলেন।

রামপাল কয়লা ভিত্তিক বিদ্যুৎ প্রকল্প বাতিলের দাবিতে তেল গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির হরতাল আহ্বানের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তৌফিক-ই-ইলাহী আরো বলেন, রামপাল বিদ্যুৎ প্রকল্প সুন্দরবনকে দূষণ করবে কী করবে না পত্রিকার মাধ্যমে তার দশটি প্রশ্নের উত্তর দেয়া হয়েছে। পৃথিবীর অনেক জায়গায় যেমন জাপান, তাইওয়ান ও জার্মানিতে কয়লা ভিত্তিক বিদ্যুৎ কেন্দ্র রয়েছে তারও ছবি পত্রিকায় দেয়া হয়েছে বলে তিনি উল্লেখ করেন।
তিনি বলেন, আমাদের গ্যাসের ঘাটতি রয়েছে। আবাসিকে সংযোগ পেতে যারা ডিমান্ড নোট পেয়েছেন তাদের ধৈর্য ধরতে হবে। আগামী বছরের শুরুতে বিদেশ থেকে গ্যাস আমদানি করা হবে। তখন আমরা সবাই চেষ্টা করবো।

ড. তৌফিক-ই-ইলাহী চৌধুরী সকাল ১১টার দিকে কুমুদিনী হাসপাতাল ক্যাম্পাসে পৌঁছালে কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্ট অব বেঙ্গলের ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহা, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. একাব্বর হোসেন এমপি, ভাষা সৈনিক একুশে পদক প্রাপ্ত প্রতিভা মুৎসুদ্দি, কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. আব্দুল হালিম এবং হোমস ও নার্সিং কলেজের ছাত্রীরা তাকে ফুল দিয়ে স্বাগত জানান।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]