পাবনায় পুলিশকে গুলি করার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

gun fight

gun fightওয়ান নিউজ বিডি, পাবনা : পাবনার আটঘরিয়া উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শরীফ হোসেন (৩০) নামের একজন নিহত হয়েছেন। গতকাল শনিবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার সুতির বিলে এ ঘটনা ঘটে।

পুলিশের দাবি, নিহত শরীফ হোসেন আটঘরিয়ায় পুলিশের দুই উপপরিদর্শক (এসআই) মনির হোসেন ও তোফাজ্জল হোসেনকে গুলি করার মামলার আসামি ছিলেন। তাঁর বাড়ি সদর উপজেলার গাছপাড়া এলাকায়।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার সরকার জানান, আটঘরিয়া থানার দুই এসআইকে গুলি করা মামলার পলাতক আসামিরা উপজেলার একদন্ত ইউনিয়নের সুতির বিল ছোট ব্রিজ এলাকা দিয়ে যাবে—এমন তথ্যের ভিত্তিতে সেখানে আগে থেকে অবস্থান নেয় পুলিশ। রাত ৩টার দিকে সেখান দিয়ে যাওয়ার সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়তে শুরু করে সন্ত্রাসীরা। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। বন্দুকযুদ্ধের একপর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে শরীফ নামের একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি শাটারগান, তিনটি গুলি, একটি রামদা ও একটি চাপাতি উদ্ধার করে পুলিশ।

গত ২৬ জানুয়ারি বেলা ১১টার দিকে উপজেলার ডেঙ্গারগ্রাম ব্রিজের সন্দেহজনক একটি সাদা প্রাইভেটকারকে চ্যালেঞ্জ করেন আটঘরিয়া থানার এসআই মনির হোসেন ও তোফাজ্জল হোসেন। ওই সময় সন্ত্রাসীরা পুলিশকে গুলি করে পালিয়ে যায়। এতে গুলিবিদ্ধ হন দুই এসআই। এ ঘটনায় আলাদা দুটি মামলা করে পুলিশ।

news portal website developers eCommerce Website Design