পলাশে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ

আল-আমিন মিয়া, নরসিংদী : নরসিংদীর পলাশ উপজেলার জিনারদী ইউনিয়ন চেয়ারম্যান প্রফেসর কামরুল ইসলাম গাজীর  উদ্যোগে অসহায়দের মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণ অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার দুপুরে জিনারদী ইউনিয়ন পরিষদের সামনে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণ অনুষ্ঠানে পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা আক্তার প্রধান অতিথি হিসাবে উস্থিত থেকে অসহায়দের মাঝে কম্বল তুলে দেন।

এসময় মাহমুদা আক্তার বর্তমান সরকারের উন্নয়নের নানা দিক তুলে ধরে বলেন, বর্তমান সরকার প্রতিবন্ধীদের ভাতা বারিয়েছে, বিধবা ভাতা বারিয়েছে এবং বয়স্ক ভাতাও বারিয়েছে। তিনি আরো বলেন, যাদের ঘরবাড়ি নাই, তাদেরকে বসবাস করার জন্য বর্তমান সরকার ঘরবাড়িসহ সরকারী জমিও দিচ্ছেন। যারা অসহায় এবং যাদের ঘরবাড়ি নাই, তারা অবশ্যই স্থানীয় চেয়ারম্যান এবং প্রয়োজনে আমার সাথে যোগাযোগ করবেন।

আমরা বর্তমান সরকারের উন্নয়ন সবার কাছে পৌছে দিব। তিনি বাল্যবিবাহ‘র বিষয়ে এলাকার মানুষকে সচেতন করে বলেন, বর্তমানে কোন মেয়েদের লেখাপড়ার জন্য টাকা লাগে না, আরো উল্টা মেয়েরা টাকা পায়, তাহলে কেন আমরা বাল্যবিবাহ দিব?। বাল্যবিবাহ দিতে গেলে বাড়িতে পুলিশ আসে এবং জেলে দেয়, তাতে কি আমাদের মান-সম্মান যায় না?।

news portal website developers eCommerce Website Design