‘এরশাদকে রংপুর অঞ্চল ইজারা দেওয়া হয়নি’

khandaker mosharraf hossain

moshrafওয়ান নিউজ বিডি, লালমনিরহাট: লালমনিরহাট সফরে এসে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের কঠোর সমালোচনা করেছেন স্থানীয় সরকার মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন।
তিনি বলেছেন, এরশাদের আমলে দেশে কোনো উন্নয়ন হয়নি। বতর্মান প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু দেশের জন্য ভাবেন। সেকারণেই তিনি আন্তর্জাতিক আদালতে গিয়ে সমুদ্র জয় করেছেন।

শনিবার সকালে লালমনিরহাট বিলুপ্ত ছিটমহল ভিতরকুঠি পরিদর্শনে এসে এক মতবিনিময় সভায় স্থানীয় সরকার মন্ত্রী এসব কথা বলেন।

এরশাদের কঠোর সমালোচনা করে মন্ত্রী বলেন, রংপুর অঞ্চল এরশাদকে ছেড়ে দেওয়া হয়েছে বলে তাকে এ অঞ্চল ইজারা দেওয়া হয়নি। ২০২১ সাল বাংলাদেশ মধ্যম আয় দেশে যাওয়ার যে ঘোষনা করেছে প্রধান মন্ত্রী তারা আমরা বাস্তবায়ন করবো।

দেশের উন্নয়নে বিএনপি বাধা সৃষ্টি করছে উল্লেখ করে মন্ত্রী বলেন, শেখ হাসিনার খাদ্য স্বয়ংসম্পুর্ণ করবেন, তাও বিরোধিতা করে বিএনপি। তারা দেশ ও দেশের মানুষের ভালো চায় না। বিএনপি শুধু দেশ ধংসের পাঁয়তারা করে।

তিনি আরও বলেন, বিএনপি জনগণের কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ার কারণে তাদের ভালো কোন কিছু করলেও মানে না। বিএনপি বলে দেশে গণতন্ত্র নেই। আসলে তারা গণতন্ত্র বুঝে না। বিএনপি জনগনের ভোটও মানে না, জাতীয় সমস্যাও তারা সমাধান করে না।

লালমনিরহাটের বিলুপ্ত ছিটমহল বাসীমের সাথে মতবিনিময় ছাড়াও মন্ত্রী লালমনিরহাট-ফুলবাড়ি নির্মাধীন সেতু ও সরকারের উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেন। এ সময় এলজিইডি প্রধান প্রকৌশলী শ্যামা প্রসাদ অধিকারী, লালমনিরহাট জেলা পরিষদ প্রশাসক এ্যাডভোকেট মতিয়ার রহমান, জেলা প্রশাসক আবুল ফয়েজ মো. আলাউদ্দিন খান, পুলিশ সুপার এসএম রশিদুল হক, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী আল-আমিন খান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এ্যাডভোকেট নজরুল ইসলাম রাজু, সহ সরকারের ঊর্ধ্বতন কর্মকতারা উপস্থিত ছিলেন।

news portal website developers eCommerce Website Design